মানিকগঞ্জে স্ত্রী কর্তৃক স্বামীকে অপহরণ, গ্রেপ্তার ৬

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০২২, ১৬:২৯ | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২২, ১৬:২৪

মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রী স্বামীকে অপহরণ করার ঘটনায় ছয় অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় স্ত্রী তানিয়া আক্তার পলাতক রয়েছেন।

রবিবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঢাকা জেলার সাভার উপজেলার ব্যাংক কলোনীর আতিকুল ইসলাম মিঠু, গেন্ডা এলাকার শাহিদুল হক দিপু , রাজাশান এলাকার আব্দুল হাকিম, ঢাকার বংশাল থানার মো. সাজিদ হাসান বাবু, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার বুরাইচ গ্রামের মো. নাসির আহম্মেদ এবং গাজীপুর জেলার কাশিমপুর উপজেলার সারদাগঞ্জ গ্রামের মো. আবুল কাইয়ুম।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, উপজেলার তিল্লী ইউনিয়নের রেজাউল করিম ও তার স্ত্রী তানিয়া আক্তারের সাথে পারিবারিক ঝগড়া হয়। এর জেরে গত বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উত্তর আয়নাপুর গ্রাম থেকে রেজাউল করিমকে অজ্ঞাত কয়েকজন একটি হায়েজ গাড়িতে করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় রেজাউলের বাবা পরেরদিন সাটুরিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার ঢাকার সাভারের ব্যাংক কলোনী এলাকার একটি কথিত মাদকাশক্তি কেন্দ্র থেকে রেজাউলকে উদ্ধার করে। এছাড়া ঘটনার সাথে জড়িত ছয় অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহরণের কাজে ব্যবহৃত হায়েজ গাড়িটি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, অপহরণকারীরা রেজাউলের স্ত্রী তানিয়া আক্তারের সাথে অপহরণের চুক্তির কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে সাটুরিয়া থানায় অপহরণ মামলা ও পলাতক তানিয়া আক্তারসহ বাকি আসামিদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :