নিজের বাবাকে বিয়ে করতে চাইতেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২২, ১১:৫৪
ছবিতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার বাবা

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ওপার বাংলার সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। তার রূপের প্রশংসা যত হয়, ততই বাড়ে তাকে নিয়ে সমালোচনা। বিশেষ করে বারবার সম্পর্ক গড়া ও ভাঙার কারণে খবরে থাকেন অভিনেত্রী। তবে এবার শ্রাবন্তী বিতর্কে একটি ভিন্ন কারণে। তিনি নাকি নিজের বাবাকে বিয়ে করতে চাইতেন!

এই নায়িকার একটি পুরনো সাক্ষাৎকার সম্প্রতি ভাইরাল হয়েছে। ‘হ্যাপি প্যারেন্টস ডে’র একটি শো ছিল সেটি। যেখানে নিজের মা ও বাবাকে নিয়ে হাজির ছিলেন শ্রাবন্তী। সেখানে জানা যায়, নায়িকার মা-বাবা বরাবরই চাইতেন তিনি অভিনয়ে আসুন। খুব দুষ্টুমির কারণে মারও খেতেন। বাবা একটু বেশি রাগী। মেয়ে দোষ করলে কথা বলা বন্ধ করে দেন দুজনেই।

এসবের মাঝেই শ্রাবন্তী, তার বাবা থিয়েটারে অভিনয় করতেন। যাকে বলে হ্যান্ডসাম হাঙ্ক। ছোটবেলায় নাকি বলতেন, বড় হয়ে বাবাকেই বিয়ে করবেন। তাতে বাবা বলতেন, ‘আচ্ছা ঠিক আছে আগে বড় তো হও’।

অভিনেত্রী পুরনো এই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। যাকে বলে নেটপাড়া একহাত নেন অভিনেত্রীকে। ‘বাবাকে বিয়ে করব’ কথাটা নিয়ে নানা নোংরা মানে বের করতে দেখা যায় তাদের। যদিও শ্রাবন্তীর ভক্তদের মন্তব্য, ছোটবেলায় এমন কথা অনেকেই বলে। এ নিয়ে জলঘোলা করার কিছু নেই!

ব্যক্তিগত জীবনে ইতোমধ্যে তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে ডিভোর্স চেয়েছেন শ্রাবন্তী। বর্তমানে তিনি সম্পর্কে আছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে। এর আগে রাজীব বিশ্বাস ও কৃষণ ব্রজকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। তবে কোনো সম্পর্কই খুব একটা সুখের হয়নি টলিউড নায়িকার।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :