লেবাননে শাহজালাল প্রবাসী সংগঠনের ইফতার মাহফিল

প্রকাশ | ১৮ এপ্রিল ২০২২, ১৯:৫২

ওয়াসীম আকরাম, লেবানন

লেবাননের রাজধানী বৈরুতে শ্রমিক ফেডারেশন অফিস হল রুমে শাহজালাল প্রবাসী সংগঠন লেবানন শাখার  উদ্যোগে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি ফজলু মিয়া (আফজাল)-এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হান্নান সঞ্চালনায় এতে প্রধান অতিথিছিলেন, শ্রমিক ফেডারেশন (পেনাসল) প্রেসিডেন্ট কেস্ট্র আবদুল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন, শাহজালাল সংগঠনের প্রধান উপদেষ্টা জিয়াউল হক, উপদেষ্টা সদস্য শালিক আহমেদ, জাহির আহমেদ, লুৎফর রহমান, সিনিয়র সহসভাপতি খসরু মিয়া, প্রচার সম্পাদক আবদুল মন্নান, কোষাধ্যক্ষ জামিল আহমেদ ও দফতর সম্পাদক মুকাদ্দেস মিয়া।

এ সময় বক্তব্য দেন- সহসভাপতি শাহিন আহমেদ, বাহরান খান, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম, সহ-কোষাধ্যক্ষ শাহিনুর আহমেদ, সালমান আহমেদ, আবদুল আজিজ, আনোয়ার মোল্লা ও দেলোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- সাইদুর রহমান, জিলু মিয়া, জুনাইদ আহমেদ, রুবেল আহমেদ, মো. আলী, আবুল হাসান, রেজাউল হক, আনসার আলী, জাহানারা আক্তার লিজা, সাদ্দাম মিয়া, মো. আলী ও মিসেস সাহারাসহ অনেকে।

অবশেষে বৃহত্তর সিলেট বিভাগের লেবাননসহ সকল প্রবাসী ও দেশবাসী এবং মুসলিম উম্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন আবদুল কাদের।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এলএ)