বাবা হচ্ছেন রণবীর সিং, ঘটনাটা আসলে কী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২২, ২০:০৪

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে রণবীর সিং রবিবার জানান, তিনি বাবা হতে চলেছেন। শুধু তাই নয়, অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন, তারা কী মনে করেন? ছেলে হবে নাকি মেয়ে? তবে কি সত্যি বাবা হচ্ছেন রণবীর, মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন? ঘটনাটা আসলে কী?

আসলে এই পুরো ঘটনাই রণবীর সিংয়ের আগামী ছবি ‘জয়েশভাই জোরদার’কে ঘিরে। সেই ছবিরই পোস্টার শেয়ার করেছেন অভিনেতা। সেই পোস্টারে দেখা যায়, একটি সদ্যজাত শিশুর প্রতিকৃতি কোলে দাঁড়িয়ে রয়েছেন জয়েশভাই অর্থাৎ রণবীর। সেখানে ক্যাপশনে লেখা, ‘জয়েশভাইয়ের ছেলে হবে নাকি মেয়ে?’ এরপর অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘আপনাদের কী মনে হয়?’

মণীশ শর্মা পরিচালিত এই ছবিতে একেবারে অন্য লুকে ধরা পড়েছেন রণবীর সিং। গুজরাতি চরিত্রে দেখা যাবে তাঁকে। জয়েশভাই একজন সাধারণ মানুষ, দেখতে একেবারেই হিরোসুলভ নয় কিন্তু অসাধারণ কাজের মাধ্যমে সে ক্রমশই হিরোর মতো লার্জার দ্যান লাইফ হয়ে উঠবে।

পোস্টারে রণবীরের এক্সপ্রেশন দেখে মনে হচ্ছে যে, না চাইতেই বাবা হতে চলেছেন ছবির মুখ্য চরিত্র। হঠাৎ বাবা হওয়ার খবরে বেসামাল জয়েশভাই। রণবীর ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শালিনী পাণ্ডে, বোমান ইরানি ও রত্না পাঠক শাহকে। আগামী ১৩ মে মুক্তি পাবে ‘জয়েশভাই জোরদার’।

কিন্তু বাস্তব জীবনে কবে বাবা হবেন রণবীর সিং? এ প্রসঙ্গে অবশ্য অভিনেতার স্ত্রী দীপিকা পাড়ুকোন একাধিক বার জানিয়েছেন, আপাতত সংসারে নতুন কোনো অতিথি চান না তারা। দুজনেই কাজে মনোনিবেশ করতে চান। যখন সন্তান নেবেন, তখন সবাইকে জানিয়ে দেওয়া হবে বলেও জানান।

(ঢাকাটাইমস/১৮ এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :