পঞ্চগড়ে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২২, ২১:২২

ঢাকার আশুলিয়ায় চার বছরের শিশু ধর্ষণে চাঞ্চল্যকর মামলার পলাতক আসামি বাদশাহকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে পঞ্চগড়ের বোদা থানার কাজলদিঘী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার বিকালে র‌্যাব-৪ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, ভুক্তভোগী শিশুটি তার বাবা-মার সাথে আশুলিয়া থানার ইয়ারপুর কাঠাঁল বাগান এলাকার একটি বাসায় ভাড়টিয়া হিসেবে বসবাস করতো। আর গ্রেপ্তারকৃত বাদশাহ একজন রিক্সা চালক । এছাড়া তিনি ওই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। গত ২৮ মার্চ বেলা সাড়ে ১১ টার দিকে ভুক্তভোগী শিশুটি বাসা থেকে বের হয়ে সিড়ি দিয়ে নিচে নামার সময় বাদশাহ তাকে চিপস ও চকলেট খাওয়ানোর কথা বলে ঘরে নিয়ে যায়। পরে তার ঘরের ভিতর নিয়ে দরজা বন্ধ করে দেয়। বিষয়টি পাশের রুমের ভাড়াটিয়া দেখতে পেয়ে ভুক্তভোগীর মা’কে জানালে তখন ভুক্তভোগীর মা আসামীর রুমের দরজায় গিয়ে অনেক ডাকাডাকি করার পর দরজা খুলে। পরে ভুক্তভোগী শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়ে শিশুটিকে উদ্ধার করতে ঘরে ঢুকে। ওই সময়ে বাদশাহ পালিয়ে যায়। এ ঘটনার পরের দিন ভুক্তভোগীর মা আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ চেষ্টা মামলা করেন।

র‌্যাব জানায়, আসামি মো. বাদশাহ (৪৩) পঞ্চগড়ের বোদা থানার কাজলদিঘী এলাকায় রয়েছেন। এমন খবর পেয়ে র‌্যাব-৪ এর একটি দল র‌্যাব-১৩ এর সহায়তায় নিয়ে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে কাজলদিঘী এলাকায় অভিযান চালায়। অভিযানে ধর্ষন মামলার পলাতক আসামি বাদশাহকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বাদশাহের বরাত দিয়ে র‌্যাব জানায়, বাদশাহ ওইদিন ভুক্তভোগীকে চিপস্ বা চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার বাসায় নিয়ে ধর্ষনের চেষ্টা করে। পরবর্তীতে ভুকতভোগী শিশুটির চিৎকারে লোকজন জড়ো হলে, তিনি পালিয়ে আত্মগোপনে চলে যান।

(ঢাকাটাইমস/১৮ এপ্রিল/এএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :