রোজ পান্তা খাচ্ছেন আনুশকা! উদ্দেশ্য কী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২২, ১০:০৮

বিশ্বের সবচেয়ে ধনি ক্রিকেটারের স্ত্রী তিনি। নিজে বলিউডের একজন নামকরা নায়িকা, আবার প্রযোজক। টাকা-পয়সা, বাড়ি-গাড়ি এসব কিছু তার পায়ে লুটোপুটি খায়। হুট করে কিছু খেতে মন চাইলে খাবার আসে ফাইভ স্টার হোটেল থেকে। সেই আনুশকা শর্মা কিনা প্রতিদিন কাঁচা মরিচ আর পেঁয়াজ দিয়ে পান্তা ভাত খাচ্ছেন!

না, বানিয়ে বলছি না। এ কথা অভিনেত্রী নিজেই প্রকাশ করেছেন তার সোশ্যাল অ্যাকাউন্টে। সোমবার ইনস্টাগ্রামে পান্তা ভাত, কাঁচা মরিচ ও পেঁয়াজের ছবিও পোস্ট করেছেন। নিম্নবিত্তের এই খাবারটি খেতে যে আনুশকার দারুণ লাগছিল, তা ছবির ওপরে ইমোজি দিয়ে বুঝিয়েও দিয়েছেন। তা নিয়ে বয়ে গেল মন্তব্য ও ভালোবাসার বন্যা বয়ে গেল।

কিন্তু হঠাৎ কেন পান্তা খাওয়া শুরু করলেন বলিউড নায়িকা? আসলে খুব শিগগিরই এই অভিনেত্রীকে ভারতের নারী ক্রিকেট দলের সেরা ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর বায়োপিকে দেখা যাবে। ঝুলন একজন বাঙালি নারী। কাজেই তার চরিত্রে অভিনয়ের আগে আনুশকাও মনে-প্রাণে বাঙালি হয়ে উঠছেন।

ঝুলন গোস্বামীকে নিয়ে নির্মিতব্য এই বায়োপিকের নাম ‘চাকদাহ এক্সপ্রেস’। মেয়ে ভামিকা একটু বড় হতেই এ ছবির কাজে লেগে পড়েছেন আনুশকা। ছবির শুটিং হবে বিশ্বের চারটি শীর্ষ স্থানীয় স্টেডিয়ামে। একে একে সেখানে দৌড়ে ঘাম ঝরাবেন বিরাট কোহলির স্ত্রী আনুশকা। তার আগে পান্তা ভাত খেয়ে গায়ের জোর ফেরাচ্ছেন।

ঝুলনের চরিত্রে নিজেকে খাপ খাওয়ানো আনুশকার কাছে বড় একটি চ্যালেঞ্জ। নদিয়ার চাকদহের নিম্নবিত্ত পরিবারের মেয়ে ঝুলন। অভাব, ক্রীড়াজগতে নানা বাধার সঙ্গে লড়াই করেই ভারতীয় নারী ক্রিকেট দলে জায়গা করে নিয়েছিলেন তিনি। ফাস্ট বোলিংয়ে দুরন্ত সাফল্যের পর দলের অধিনায়কও হয়েছেন। তার জয়যাত্রা রীতিমতো অনুপ্রেরণা জোগায়।

তাই মাঠে নেমে, ঘাম ঝরিয়ে, বল হাতে নিজেকে ঝুলনের চরিত্রে মানানসই করে তুলতে চাচ্ছেন সালমান খানের ‘সুলতান’-এর নায়িকা আনুশকা। সে কারণেই পান্তা খেয়ে শরীরটা একটু তাজা বানাচ্ছেন আরকি। এর আগে শেষ বার শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবিতে দেখা গেছে আনুশকাকে। সে ছবিতে ক্যাটরিনা কাইফও ছিলেন।

(ঢাকাটাইমস/১৯ এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :