ফের নির্বাচনে প্রার্থী হলেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২২, ১০:৫৭
মনোনয়ন ফরম জমা দিচ্ছেন হিরো আলম

ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হওয়ার পর দ্বিতীয়বারের মতো কোনো নির্বাচনে প্রার্থী হলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। আগামী ২১ মে এফডিসিতে প্রযোজক সমিতির নির্বাচন। সেখানে সতন্ত্র প্রার্থী হিসেবে সদস্য পদে লড়বেন হিরো আলম। এ লক্ষ্যে কয়েকদিন আগে তিনি মনোনয়নপত্র কেনেন। সোমবার সেটি প্রযোজক সমিতির অফিসে গিয়ে জমা দিয়েছেন।

এ খবর নিশ্চিত করে হিরো আলম বলেন, ‘কয়েকদিন আগে প্রযোজক সমিতি নির্বাচনের জন্য সদস্য পদে ফরম কিনেছিলাম। কলকাতায় কাজে যাওয়ায় ফরমটা জমা দিতে একটু সময় নিতে হলো। আমি চলচ্চিত্রের মানুষ, চলচ্চিত্রকে ভালোবাসি। কাজ করতে চাই নিয়মিত। তাই সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি, স্বাধীন থাকলে অনেক কাজ করা যায়।’

এর আগে ২০১৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে নির্বাচন করেছিলেন হিরো আলম। সে বারও তিনি সতন্ত্র প্রার্থী ছিলেন। যদিও প্রথমে জাতীয় পার্টি থেকে মনোনয়ন কিনেছিলেন। কিন্তু আলমকে মনোনয়ন দেয়নি দলটি। পরে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। কিন্তু বড় ব্যবধানে হেরে যান নৌকার প্রার্থীর কাছে।

বগুড়া শহরে একসময় অডিও ক্যাসেটের দোকান ছিল হিরো আলমের। সেই ব্যবসা বন্ধ হয়ে গেলে শুরু করেন ডিশ লাইনের ব্যবসা। বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসায়ের খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন, তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো।

এ পর্যন্ত পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হয়েছেন হিরো আলম। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। এখন আবার গেছেন প্রযোজক বনে। সেই সূত্রে তিনি প্রযোজক সমিতির সদস্য। এবার অংশ নিতে চলেছেন সমিতির নির্বাচনে। জাতীয় নির্বাচনে তো পারেননি, প্রযোজক সমিতির এই নির্বাচনে তাকে ভোট দিয়ে সহকর্মীরা নেতা নির্বাচন করেন কিনা, সেটাই দেখার।

(ঢাকাটাইমস/১৯ এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :