আলিয়ার বিয়ে পরবর্তী সাজে মুগ্ধ নেটবাসী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২২, ১০:৪১

গত ১৪ এপ্রিল বিয়ে করেছেন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এরইমধ্যে দুই তারকা যে যার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। সোমবার রণবীরকে দেখা যায় টি-সিরিজ অফিসের বাইরে। অন্যদিকে মঙ্গলবার আলিয়ার দেখা মেলে মুম্বাই বিমানবন্দরে।

এসময় নরম গোলাপি সালোয়ার কামিজে পরীর মতো দেখাচ্ছিল বলিউডের প্রথম সারির এই নায়িকাকে। খুশিতে উজ্জ্বল তার চোখ মুখ। বিয়ের মেহেদি ঝাপসা হয়নি এখনও। ননীর মতো হাতখানি নেড়ে আলিয়া ঢুকে গেলে বিমানবন্দরের ভেতরে।

অভিনেত্রীর এই সাজ মন ভরিয়েছে অধিকাংশ নেটিজেনের। তারা প্রশংসায় ভাসিয়েছেন আলিয়াকে। হাতে গোনা কয়েকজন আবার সমালোচনাও করেছেন। তাদের কাছে নতুন বউ বলে মনে হয়নি আলিয়াকে।

একজনের মন্তব্য, ‘সুন্দর লাগছে আলিয়া, কিন্তু সিঁদুর আর লাল চুরি পরলে আরও ভালো মানাত।’ তবে আলিয়ার তাতে খেয়াল নেই। রণবীরের মতো তিনিও কাজে মন দিয়েছেন। শিগগিরই করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ শুরু করবেন তিনি। সেখানে আলিয়ার বিপরীতে থাকবেন রণবীর সিং।

অন্যদিকে, হিমাচল প্রদেশে ‘পশু’র প্রথম দফার শুটিং শুরু করবেন রণবীর। এ জন্য গোটা মে মাস তিনি স্পেন এবং মুম্বাইতে কাটাবেন। আলিয়া তার প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর কাজ শুরু করবেন গ্যাল গ্যাডটের সঙ্গে। তাই মার্কিন মুলুকে উড়ে যাবেন ‘গাঙ্গুবাই’।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :