জয়-পরাজয় ভুলে একসঙ্গে অপু-নিথর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২২, ১৭:২৮

নির্বাচনের জয়-পরাজয় ভুলে ‘বিয়াই সাব’ নামে একটি ঈদের নাটকে একসঙ্গে কাজ করলেন অভিনেতা রাশেদ মামুন অপু এবং নিথর মাহবুব। এটি সাত পর্বের একটি ধারাবাহিক। নাটকটির জন্য দুই অভিনেতাকে একই ফ্রেমে বেঁধেছেন নাট্যকার রাজীব মণি দাস।

গত জানুয়ারিতে অনুষ্ঠিত টিভি নাটকের শিল্পীদের সংগঠন শিল্পী সংঘের নির্বাচনে অনুষ্ঠান সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন রাশেদ মামুন অপু ও নিথর মাহবুব। এতে জয়ী হন অপু। সেই জয়-পরাজয় এখন অতীত। নাটকে তারা দুই ভাই।

‘বিয়াই সাব’ যৌথভাবে পরিচালনা করেছেন মীর সাখাওয়াত ও জাদু ফরিদ। প্রযোজনায় আছে নাট্যকার রাজীব মণি দাসের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান স্বপ্নের কারিগর।

রাজীব বলেন, ‘ঈদের নাটকে অবশ্যই চমক থাকা চাই। এই নাটকেও নানা চমক আছে। তার মধ্যে একটি হল অভিনয়শিল্পী সংঘের গত নির্বাচনে একই পদের দুই প্রতিদ্বন্দ্বীকে একই নাটকে একই ফ্রেমে দুই ভাইয়ের চরিত্রে বন্ধি করা। তাদের দুজনের সঙ্গেই আমার ভালো সম্পর্ক। সেখান থেকেই দর্শকদের নতুন কিছু দেওয়ার চিন্তা মাথায় আসে।’

নাট্যকার জানান, নাটকে নিথর মাহবুবকে বড় আর রাশেদ মামুন অপুকে ছোট ভাইয়ের চরিত্রে দেখা যাবে। নাটকটিতে একদিকে যেমন হাসি-ঠাট্টা রয়েছে, অন্যদিকে পরিবার কেন্দ্রিক সামাজিক ম্যাসেজও রয়েছে। আশা করি, নাটকটি দর্শকদের কাছে উপভোগ্য হবে।’

রাজীব আরও জানান, ‘আসছে ঈদে বাংলা টিভির ঈদ আয়োজনের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রচার হবে ‘বিয়াই সাব’ নাটকটি। এরপর ‘স্বপ্নের কারিগর’ ইউটিউব চ্যানেলে পর্যায়ক্রমে প্রকাশ পাবে এর পর্বগুলো।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :