চলুন আরও একবার জেনে আসি অভিষেক-ঐশ্বরিয়ার প্রেম কাহিনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২২, ১০:৫১

সুখে-দুঃখে দাম্পত্যের ১৫টি বছর পার করে ফেলেছেন বলিউডের তারকা জুটি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করেছিলেন তারা। তার আগে ছিলেন প্রেমের সম্পর্কে। এ কথা কম-বেশি সবারই জানা। এও জানা কীভাবে শুরু হয়েছিল তাদের প্রেম। ১৫তম বিবাহবার্ষিকীতে চলুন আরও একবার জেনে আসি অভিষেক-ঐশ্বরিয়ার প্রেম কাহিনি।

একসময় গুঞ্জন ছিল, রানি মুখার্জীর প্রেমে মজেছেন জুনিয়র বচ্চন অভিষেক। তবে তার কোনো সত্যতা মেলেনি। এরপর সবাইকে অবাক করে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন তিনি। তার আগে অবশ্য দুটি সম্পর্কে ব্রেকআপ করেন ঐশ্বরিয়া। তখন অভিষেক কাজ করেন ক্যামেরার পেছনে। বাবা অমিতাভ বচ্চনের ছবি ‘মৃত্যুদাতা’র শুটিং সংক্রান্ত খোঁজখবর নিতে গিয়েছিলেন সুইৎজারল্যান্ডে।

ঠিক ওই সময় সেখানে ‘অউর পেয়ার হো গায়া’র শুটিং করছিলেন ববি দেওল ও ঐশ্বরিয়া রাই। ববিই নাকি সাবেক বিশ্বসুন্দরীর সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন অভিষেককে। সুইৎজারল্যান্ডে পড়াশোনার সুবাদে সে জায়গা অভিষেকের চেনা। ‘মৃত্যুদাতা’র প্রোডাকশন বয় হিসেবে তাই তাকেই পাঠানো হয়েছিল। সে খবর পেয়ে শুটিং থেকে তাকে ডেকে পাঠান ববি দেওল। একসঙ্গে সেই নৈশভোজেই প্রথম দেখা ঐশ্বরিয়ার সঙ্গে। পরবর্তীতে যে আলাপ গড়ায় প্রেম হয়ে বিয়েতে।

২০০০ সালে ‘ঢাই অক্ষর প্রেম কে’ ছবির কথা মনে পড়ে? তাতেই পর্দায় প্রথম জুটি বাঁধেন অভিষেক-ঐশ্বরিয়া। ছবিটি চলেনি তেমন। তবে সেখানেই গতি পায় দুজনের বন্ধুত্ব। ঐশ্বরিয়া তখন সদ্য বিশ্বসুন্দরী। অভিষেক ভেবেছিলেন, না জানি কেমন হবেন তার নায়িকা! হয়তো বা সারাক্ষণ ‘ডিভা’র সঙ্গেই কাটবে শুটিং ফ্লোরে। বদলে দেখা হল এক মিষ্টি মেয়ের সঙ্গে। তাতেই বুঝি মোহিত হয়ে গেলেন জুনিয়র বচ্চন!

২০০৩ সালে আবার একসঙ্গে ছবি। ‘কুছ না কাহো’। তখনও অভিষেক-ঐশ্বরিয়া কেবল ভালো বন্ধু। তবে প্রেমের ফাঁদ বুঝি পাতা ছিল অন্য কোথাও। ২০০৫ সালে ‘বান্টি অউর বাবলি’ ছবির সাড়া জাগানো গান ‘কাজরা রে’র শুটিংয়েই প্রথম ডানা মেলে অভিষেক-ঐশ্বরিয়ার প্রেম।

প্রেম তো হলো! কিন্তু বিয়ে? জানেন কি, অভিষেক তার রাই-সুন্দরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হোটেলের বারান্দায়! অপরাহ উইনফ্রেকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিষেক নিজেই ফাঁস করেন সে গল্প। সালটা ২০০৭। নিউ ইয়র্কে নিজেদের ছবি ‘গুরু’র প্রচারে গিয়েছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। এক রাতে হোটেলের বারান্দায় বসেই অভিষেকের মনে হয়, ঐশ্বরিয়ার সঙ্গেই নিজের জীবনটা কাটিয়ে দিতে চান তিনি। ব্যস!

তবে হিরার আংটি নয়, এমনকি নিজের কেনা আংটিও নয়! অভিষেক ঐশ্বরিয়াকে প্রোপোজ করেছিলেন ছবির সেট থেকে নেওয়া একটি আংটি পরিয়ে! হোটেলের বারান্দায় হাঁটু গেড়ে বসলেন জুনিয়র বচ্চন। ‘গুরু’র আংটিতেই আজীবনের জন্য বাঁধা পড়ে গেলেন দুজনে। অমূল্য সেই আংটি নাকি প্রযোজক-পরিচালকের কাছ থেকে চেয়ে নিজের কাছে রেখে দিয়েছেন অভিষেক!

সাত সাগরের পাড় থেকে সোজা বিয়ের পিঁড়িতে! ২০০৭ সালের ২০ এপ্রিল সাত পাক ঘুরলেন দুজনে। বলিউড জুড়ে হইহই! হিরার গয়না-কাঞ্জিভরম শাড়িতে বচ্চন পরিবারের বধূ হয়ে গেলেন ঐশ্বরিয়া। জাঁকজমকে মোড়া রূপকথার মতো বিয়ে সেরে উড়ে গেলেন ইউরোপে। টানা এক মাসের মধুচন্দ্রিমা!

বিয়ের চার বছর পরে মা হলেন রাই-সুন্দরী। ফুটফুটে মেয়ে আরাধ্যা এলো অভিষেক-ঐশ্বরিয়ার সংসারে। দেখতে দেখতে ১৫ বছর পর। মাঝে কত তারকার বিয়ে দেখেছে বলিউড। দেখেছে একের পর এক ভাঙন। বলিউডের বহু চর্চিত এই দম্পতির সম্পর্ক তবু অটুট। মেয়ে আরাধ্যাকে নিয়ে সুখে সংসার করছেন অভিষেক ও ঐশ্বরিয়া।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়ে যা বললেন হিল্লোল

এই বিভাগের সব খবর

শিরোনাম :