বাগেরহাটে কথা কাটাকাটির জেরে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

প্রকাশ | ২১ এপ্রিল ২০২২, ১১:৪৮

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাগেরহাটের রামপালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দিদারুল আলম মল্লিক (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাত ৯টার দিকে রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের কুমলাই গাববুনিয়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

পুলিশ রাতেই হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের চাচাতো ভাই আব্দুস সাত্তার মল্লিককে (৪৫) গ্রেপ্তার করে।

বৃহষ্পতিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া আব্দুস সাত্তার নিহত দিদারুলের আপন চাচাতো ভাই।

নিহত দিদারুল আলম মল্লিক রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের কুমলাই গাববুনিয়া গ্রামের ইউনুস মল্লিকের ছেলে।

স্থানীয়দের বরাতে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, রামপালের কুমলাই গাববুনিয়া গ্রামের দিদারুল ও আব্দুস সাত্তার আপন চাচাতো ভাই। কয়েক বছর আগে আব্দুস সাত্তারের স্ত্রী মারা যান। বুধবার রাতে দিদারুল তার চাচাতো ভাইয়ের ছেলে আবু বক্করকে ডেকে বলে তোমার বাবাকে একটা বিয়ে দাও। চাচার  এই কথা শুনে আবু বক্কর তার উপর ক্ষুব্দ হয়ে তার বাবাকে নিয়ে দিদারুলকে প্রথমে লাঠিসোটা দিয়ে পিটাতে শুরু করেন।

একপর্যায়ে আবু বক্কর ঘর থেকে দা এনে দিদারুলকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন গুরুতর আহত দিদারুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। একেবারে তুচ্ছ ঘটনায় বাবা ছেলে মিলে দিদারুলকে কুপিয়ে হত্যা করেছে তার স্বজনরা। পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে হত্যার সাথে জড়িত আব্দুস সাত্তারকে গ্রেপ্তার করে। আব্দুস সাত্তারের ছেলেকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুস সাত্তার তার চাচাতো ভাইকে হত্যার কথা স্বীকার করেছেন।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এসএ)