সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যার চেষ্টা

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২২, ১৩:১৬

ভোলার দৌলতখান উপজেলায় শাকিল (৮) নামে এক শিশুকে গলা টিপে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন মা। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার চরখলিফা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডে মেহের আলী মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিশু শাকিল উপজেলার চরখলিফা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বাসিন্দা আল আমিনের ছেলে। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করেছেন।

পুলিশ ও শিশুর স্বজনরা জানান, আল আমিনের স্ত্রী রুনু বেগম দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত ছিলেন। সামান্য বিষয় নিয়েই শিশু শাকিলকে অনেক সময় মারধর করতেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে ঘরের দড়জা বন্ধ অবস্থায় হঠাৎ করে ঘর থেকে কান্নার শব্দ আসতে থাকে। পরে স্থানীয়রা এসে মা রুনু বেগমকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালানো অবস্থায় দেখেন এবং শিশু শাকিলকে নিচে পড়ে থাকতে দেখে।

এসময় স্থানীয়রা শিশু শাকিলের মুখ দিয়ে ফেনা বের হতে দেখে দ্রুত মা ও শিশুকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। এবং মা রুনু বেগমকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠায়।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য ভোলা হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে ধারণা করা হচ্ছে শিশুকে গলা টিপে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে শিশুটির মা মানসিক রোগে আক্রান্ত। তিনি ভোলা সদর হাসপাতালে ভর্তি আছেন।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :