বলিউড নায়কের সঙ্গে প্রেম করছেন অমিতাভ বচ্চনের নাতনি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২২, ১৪:০৪

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা! যা করবেন, তাতেই বড্ড নজর অনুরাগীদের। বলছি নভ্যা নভেলি নন্দার কথা। তিনি কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে দেদার জল্পনা কিছুদিন ধরে। নতুন করে তাতে ঘি ঢালল নভ্যা এবং অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর দুটি আলাদা পোস্ট।

ওই পোস্ট দেখার পর অনেকেই বলছেন, নভ্যা-সিদ্ধান্ত নিজেরাই ইঙ্গিত দিয়ে ফেলেছেন যে, জমিয়ে প্রেম করছেন তারা! কিন্তু কী এমন পোস্ট করেছেন নভ্যা এবং সিদ্ধান্ত? যা থেকে ফের নতুন করে শোরগোল ভক্তকুলে?

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অমিতাভের নাতনি। পাহাড়ের কোলে সম্ভবত এক হোটেলের বারান্দায় তিনি। আকাশে থালার মতো গোল ঝকঝকে চাঁদ। সাদা টপ-জিন্সে লেন্সবন্দি নভ্যার ক্যাপশন, ‘ছবি তুলেছে এক তারকা’!

অন্যদিকে, সিদ্ধান্তের ইনস্টাগ্রামেও সদ্য পোস্ট হয়েছে একটি ভিডিও। তাতে হৃষিকেশে নতুন ছবির শুটিং লোকেশন। সঙ্গে ক্যাপশন, ‘আমার মন আর চাঁদ দুটোই ঝকঝকে পরিষ্কার।’ তা দেখেই হইচই শুরু করে দিয়েছেন অনুরাগীরা!

অনেকে বলছেন, নভ্যার ছবি আর সিদ্ধান্তের ভিডিওর ব্যাকগ্রাউন্ডে যেন বড্ড মিল! পাহাড়টা যেন বড্ড এক রকম! তবে কি একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন দুজনে? সিদ্ধান্তের নতুন ছবির শুটিংয়ে কি সঙ্গী হয়েছেন নভ্যা?

আপাতত তাই নিয়েই মহা শোরগোল। ছবি আর ভিডিওয় কি নিজেরাই ইঙ্গিত দিলেন নভ্যা-সিদ্ধান্ত? জুটিতে ছুটিতে জমিয়ে প্রেম করছেন দুজনে? উত্তর মিলবে সময় হলেই।

(ঢাকাটাইমস/২২ এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :