টলিউডের যিশুর নায়িকা বলিউডের কারিশমা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২২, ১০:৫৬

ক্যারিয়ারের দুর্দান্ত সময়ে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। টলিউডের পাশাপাশি কয়েক বছর ধরে তিনি বলিউডের ছবিতেও নিয়মিত কাজ করছেন। তারই ধারাবাহিকতায় ফের একবার বলিউডে কাজের সুযোগ যিশুর কাছে। হিন্দি ভাষায় নির্মিতব্য ‘ব্রাউন’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন অভিনেতা।

এই সিরিজে যিশুর বিপরীতে আছেন বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা কারিশমা কাপুর। ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে এই সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন যিশু। সেখানে তিনি লিখেছেন, ‘প্রথম দিনের শুটিং শেষ হলো।’

যিশুর ওই পোস্টের কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে স্ত্রী নীলাঞ্জনার মন্তব্য। স্বামীকে ভালোবাসা পাঠানোর পাশাপাশি তার যাতে নজর না লাগে তাও নিশ্চিত করেছেন নীলাঞ্জনা। জানা গেছে, অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ ‘ব্রাউন’।

ক্রাইম ড্রামা জঁর সিরিজ এটি। কারিশমার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রোজেক্ট ‘ব্রাউন’। শেষবার ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল তাকে। কারিশমাও শুটিং সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে এক গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে কারিশমাকে।

অভিনেত্রীর কথায়, ‘এই চরিত্রটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে আমি গর্বিত’। অভিনয় দেও পরিচালিত এই সিরিজে শুধু যিশু-কারিশমা ছাড়াও অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও আলিয়া ভাটের মা সোনি রাজদান।

(ঢাকাটাইমস/২৩ এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :