ঈদে মনোজ-ফারিয়ার ‘লাভ জার্নি’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২২, ১৩:১৪

ছোটপর্দার এই সময়ের ব্যস্ত দুই অভিনয়শিল্পী মনোজ প্রামাণিক ও শবনম ফারিয়া জুটি বেঁধে ঈদের একটি নাটকে কাজ করলেন। নাম ‘লাভ জার্নি’। সেজান নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

মনোজ-ফারিয়া ছাড়াও নাটকের বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাইফ খান, নওশীন মেঘলা, অর্ণব চৌধুরী, ঊর্মিলা তালুকদার, আবিসা জাহান প্রমুখ। ঈদের দ্বিতীয় দিন রাত ৮টায় নাটকটি একুশে টেলিভিশনে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা দীপু হাজরা।

নাটকের গল্পে দেখা যাবে, ভার্সিটি থেকে একজন শিক্ষকের তত্ত্বাবধানে সাতজনের একটি দল শিক্ষা সফরে যায় কক্সবাজার। শিক্ষকের নিয়ম-কানুন এতটাই কঠিন যে পুরো সফরটিই কেউ কোনো মজা করতে পারছে না। যেমন- ছেলে-মেয়ে একসঙ্গে ঘোরা যাবেনা।

আরেকটি নিয়ম, ওই শিক্ষককে মেয়েদের ডাকতে হবে ভাইয়া বলে। তবে ছেলেরা ডাকবে স্যার সম্মোধন করে। মেয়েদের শিক্ষাসফরেও আলাদা লেসন দেওয়া ইত্যাদি। কেউ এই নিয়ম ভাংলে পরীক্ষার ফলাফলে তার নম্বর কমিয়ে দেওয়া হবে।

সবাই কিছুটা ভয়ে থাকে। কিন্তু নিয়ম ভাঙ্গে মাহিন। সে অন্যদের জাগ্রত করে তোলার চেষ্টা চালালেও তেমন সাড়া মেলে না। মাহিন আগে থেকেই ভালোবাসতো সেজুতিকে। অগ্যতা তারা সুযোগ বুঝে দল থেকে পালায়। বেকায়দায় পড়ে যান গাইড কাম শিক্ষক।

এদিকে সেজুতির বাবা ফোন করে সেজুতি কেমন আছে জানতে চায়। শিক্ষক কোনো সদুত্তর দিতে পারেন না। পুরো দলটিই ওদের খুঁজতে থাকে। মোবাইল সুইচ অফ। সেজুতির বাবাও অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি বেশ জটিল রুপ নেয়। এরপর কী হয়, দেখতে চোখ রাখতে হবে একুশে টিভিতে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :