বাগেরহাটে ইউপি সদস্যকে কুপিয়েছে দুর্বৃত্তরা

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২২, ১৪:৩২

বাগেরহাটে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য তরফদার মনিরুল ইসলামকে (৪৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে একদল দুর্বৃত্ত। এ সময় তার সঙ্গে থাকা স্ত্রী ও ছোট মেয়ে আহত হন। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা আশংকাজনক।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাগেরহাট শহরের মুণিগঞ্জ সেতুর বাইপাস সড়কে এই হামলার ঘটনা ঘটে।

তরফদার মনিরুল ইসলাম বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শমসের আলী সকালে এই প্রতিবেদককে বলেন, গোটাপাড়া ইউনিয়নের ভাটশালা গ্রামের ২ নং ওয়ার্ডের মেম্বার মনিরুল ইসলাম বাগেরহাট শহরের সরুই এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করেন। শুক্রবার বিকালে তিনি শহর থেকে তার গ্রামে মোটর সাইকেলযোগে তার স্ত্রী রত্না বেগম ও দুই বছরের মেয়েকে নিয়ে গ্রামের মসজিদে ইফতার দিতে আসেন। সেখানে গ্রামের মানুষের সাথে ইফতারির পর নামাজ পড়ে তিনি পরিবার নিয়ে শহরের বাসায় ফেরার পথে মুণিগঞ্জ সেতুর পাইপাস সড়কে পৌঁছলে আগে থেকেই ওঁত পেতে থাকা একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে গুরুতর জখম করে। এ সময় ঠেকাতে গেলে তার স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তাদের ধাক্কায় কোলের শিশুটিও পড়ে আহত হয়। তারা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মনিরুলকে খুলনা মেডিকেলে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে। গত ইউপি নির্বাচনের জের ধরে প্রতিপক্ষরা এই হামলা করে থাকতে পারে বলে মনে করছেন এই চেয়ারম্যান। এই হামলার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুদীপ্ত কুমার দেবনাথ বলেন, হাসপাতালে নিয়ে আসা মনিরুল ইসলামের দুই হাত, পা এবং পিঠে ধারালো অস্ত্রের একাধিক কোপের চিহ্ন ছিল। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এম আজিজুল ইসলাম বলেন, বাগেরহাট সদরের গোটাপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুল ইসলামের উপর হামলার ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গত ইউপি নির্বাচন, স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে। আমরা এইসব বিষয় মাথায় রেখে জড়িতদের খুঁজে বের করতে ঘটনাটি তদন্ত করছি।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :