তাড়াশে চার গরুচোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২২, ১৬:৫৩

সিরাজগঞ্জের তাড়াশে গোয়াল থেকে গরু চুরির সময় চার গরুচোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন গ্রামবাসী। আটককৃতরা হলেন, তাড়াশ পৌর এলাকার লিটন ফকির (৪০), মুরাদ হোসেন (২৪), শাহজাদপুর উপজেলার সুকচান (৪০) ও সিরাজগঞ্জ পৌর সদরের আব্দুর রাজ্জাক (৪৫)। এ সময় উত্তেজিত জনতা চুরির কাজে ব্যবহৃত চোরদের বহনকারী একটি পিকআপ গাড়ি ব্যাপক ভাংচুর করে। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ওয়াশিন গ্রামে এ ঘটনা ঘটে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম নিশ্চিত করে জানান, খবর পেয়ে গণধোলাইয়ের শিকার চারজন চোরকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে রাতেই উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

মাধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিব ও স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, শুক্রবার রাত ১২টার দিকে ওয়াশিন গ্রামের স্কুল শিক্ষক আব্দুল মোমিন খোকনের বাড়িতে গরু চুরির উদ্দেশ্যে ৬ থেকে ৭ জনের চোরের একটি দল বাড়ির সকল ঘরে বাহির থেকে তালা লাগিয়ে দেয়। পরে চোরেরা গোয়ালে ঘরে ঢোকার চেষ্টা করে। এ সময় প্রতিবেশীরা টের পেয়ে চিৎকার শুরু করে। পরে লোকজেনর ধাওয়া খেয়ে চোরের দল তাদের ব্যবহৃত পিকআপ নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় সমবেত গ্রামবাসী চোরদের পালানোর কালে ধাপ ওয়াশিন গ্রামের সাইদুর মহরীর বাড়ির সামনে রাস্তায় গাছ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং পিকআপসহ চার গরু চোরকে হাতেনাতে আটক করেগণধোলাই দিয়ে বেধে রাখে।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন এ ঘটনায় থানায় মামলা দাযেরর প্রস্তুতি চলছে। পাশাপাশি আটক চার আহত চোরদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :