ওয়াশিংটনে আত্মহত্যার পূর্বে শতাধিক রাউন্ড গুলি, আহত ৪

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২২, ১২:৩৭

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে এক ব্যাক্তি নিজের অ্যাপার্টমেন্টে আত্মহত্যা করেছে। আত্মহত্যার পূর্বে সে স্নাইপার স্টাইলে নিজের অ্যাপার্টমেন্টের জানালা থেকে গুলি করে আরও চার ব্যাক্তিকে আহত করেছে বলে জানিয়েছে ডিসি পুলিশ।

ডিসি পুলিশ ক্লিভল্যান্ড পার্ক এবং ভ্যান নেস স্থানীয় সময় বিকাল ৩টা ২০ মিনিটে ঘটনার বিবৃতি প্রদান করেন। তাদের বরাতে এবিসি নিউজের প্রাতবেদনে বলা হয়, ঘটনাস্থলে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। তাদের মধ্যে দুইজন পুরুষ এবং ১২ বছর বয়সী এক মেয়ে।

শুক্রবার সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ দুই ব্যক্তির অবস্থা গুরুতর কিন্তু স্থিতিশীল রয়েছে। মেয়েটিকেও গুলি লাগার পর স্থিতিশীল অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আহতদের মধ্যে একজন অবসরপ্রাপ্ত মেট্রোপলিটন পুলিশ অফিসার।

চার নাম্বার ভূক্তভোগী গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় পরবর্তীতে পুলিশের কাছে আসেন। তিনি ছিলেন ৬০ এর দশকের মাঝামাঝি বয়স্ক একজন মহিলা। তার পিঠের ওপরের অংশে গুলি লাগে।

মেট্রোপলিটন পুলিশ ডিপার্টমেন্টের পুলিশ প্রধান রবার্ট কন্টির জানান, সন্দেহভাজন ব্যক্তি তার অ্যাপার্টমেন্টে আত্মহত্যা করে মারা যায়। আত্মহত্যার পূর্বে সে বিল্ডিংয়ের পাঁচ তলায় থাকা তার নিজের অ্যাপার্টমেন্টে একটি ট্রাইপড স্থাপন করে স্নাইপার স্টাইলে নীচের রাস্তায় লোকদের ওপর এলোপাথারি গুলি চালায়। সন্দেহভাজন ব্যক্তির অ্যাপার্টমেন্টে একাধিক রাউন্ড গোলাবারুদসহ ছয়টি বন্দুক পাওয়া গেছে, যার মধ্যে রয়েছে লম্বা বন্দুক এবং হ্যান্ডগান।

কন্টি বলেন, এই ঘটনায় লম্বা বন্দুক থেকে শতাধিক রাউন্ড গুলি করা হয়েছিল।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এসএটি)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :