লন্ডনবাসীকে মেটে যোগদানের আহ্বান মেয়র সাদিক খানের

প্রকাশ | ২৪ এপ্রিল ২০২২, ২০:৪৩ | আপডেট: ২৪ এপ্রিল ২০২২, ২০:৪৫

লন্ডন প্রতিনিধি, ঢাকাটাইমস

পাকিস্তানি বংশোদ্ভূত লন্ডন মেয়র সাদিক খান একটি বৃহৎ এবং উন্নত  নগরী  তৈরি করতে এবং নাগরিকদের নিরাপদ রাখতে লন্ডনের পুলিশ পরিষেবায় যোগদানের জন্য লন্ডনবাসীদের আহ্বান জানিয়েছেন।

পশ্চিম লন্ডনের শেফার্ডস বুশের W12 শপিং সেন্টারে একটি নিয়োগ স্টল পরিদর্শনে, এসে মেয়র সাদিক খান  সব ব্যাকগ্রাউন্ডের লন্ডনবাসীদের মেট পুলিশে যোগদানের জন্য আহ্বান জানিয়েছেন।  যাতে তারা অন্যদের সাহায্য করার জন্য তাদের অভিজ্ঞতা এবং দক্ষতার পরিসীমা আনতে পারে এবং তারা যে পরিবর্তন দেখতে চায় তা হতে পারে এই বাহিনী। লন্ডন মেট্রপলিটান পুলিশে বর্তমানে রাজধানীতে সর্বোচ্চ সংখ্যক পুলিশ অফিসার রয়েছে এবং আগামী বছরে আরও ৪,০০০ অফিসারকে যোগদান করতে  উৎসাহিত করার জন্য একটি নিয়োগ অভিযান চলছে।

ব্ল্যাক, এশীয় এবং সংখ্যালঘু জাতিগত ব্যাকগ্রাউন্ডের লোকেদের পুলিশে নিয়োগ বাড়ানোর এবং সেই অফিসারদের সার্জেন্ট এবং ইন্সপেক্টর হওয়ার জন্য অগ্রগতি নিশ্চিত করার চ্যালেঞ্জিং লক্ষ্যে সম্মত হয়েছে। মেয়র এবং মেট এমন একটি পুলিশ বাহিনী গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ যা দেখতে এবং অনুভব করে যে শহরের মতো এটি পরিবেশন করে, যা লন্ডনকে সবার জন্য নিরাপদ রাখতে এবং লন্ডনবাসীদের মধ্যে আস্থা পুনর্গঠনের জন্য গুরুত্বপূর্ণ।

লন্ডনের মেয়র সাদিক খান বলেছেন: “লন্ডনবাসীদের নিরাপদ রাখা আমার সর্বোচ্চ অগ্রাধিকার, এবং আমি সব ব্রেকগ্রাউন্ড  থেকে লন্ডনবাসীদের একটি বৃহত্তর এবং উন্নত মেট পুলিশ পরিসেবায় যোগ দিতে উৎসাহিত করার জন্য পুলিশের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি৷ “আমাদের সমস্ত সম্প্রদায়ের পুলিশে যে আস্থা ও আস্থা আছে তা বৃদ্ধি করার জন্য আমি দৃঢ়প্রতিজ্ঞ, এই কারণেই এটি এত গুরুত্বপূর্ণ যে আমাদের এমন একটি পরিসেবা রয়েছে যা এটি পরিবেশিত শহরের বৈচিত্র্যকে প্রতিফলিত করে৷

আমি চাই মেট আমাদের সকলের প্রতিনিধিত্ব করুক এবং সমস্ত ব্যাকগ্রাউন্ডের লন্ডনবাসীকে পুলিশ অফিসার হওয়ার জন্য আবেদন করার জন্য অনুরোধ করুন এবং আপনি যে পরিবর্তনটি দেখতে চান তা হতে সাহায্য করুন৷ আমি সত্যিই গর্বিত যে লন্ডনের ইতিহাসে অন্য যেকোনো সময়ের তুলনায় এখন আমাদের কাছে অনেক বেশি পুলিশ অফিসার রয়েছে এবং পুলিশে যোগদান করে আপনি সাহায্য করতে পারেন৷ ভালোর জন্য অনেকের জীবনকে প্রভাবিত করতে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এআর)