ভাঙারি কুড়াতে গিয়ে ১৪ ভরি স্বর্ণালঙ্কার চুরি, গ্রেপ্তার ৫

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২২, ২১:১৮

নড়াইলে ১৪ ভরি স্বর্ণালঙ্কার ও পাঁচটি মোবাইল ফোনসহ আন্তঃজেলা চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাত ৮টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেপ্তাররা হলো- যশোরের কোতয়ালি থানার রায়পাড়ার বাবুল শেখের ছেলে সাঈদ শেখ (২০), বেজপাড়ার বাবু শিকদারের ছেলে আরমান শিকদার (২৮), বালিয়াডাঙ্গা গ্রামের শামছু মোল্যার ছেলে লিমন মোল্যা (২৬), আরএন সড়কের আলমগীর মোল্যার ছেলে আপন মোল্যা (২২) এবং মাগুরা সদরের রঘুনাথপুর গ্রামের বাদশা শেখের ছেলে রাকিব শেখ (১৪)।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় জানান, গত কয়েক মাসে নড়াইল শহর এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে। এসব চুরির ঘটনা তদন্তে গিয়ে দেখা যায়, আন্তঃজেলা চোরচক্রের সদস্যরা প্রায়ই যশোর থেকে নড়াইলে যাতায়াত করছে। তারা ভাঙারি মালপত্র কুড়ানোর আড়ালে সুযোগ বুঝে বিভিন্ন বাড়িতে দিনে এবং রাতে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন চুরি করে পালিয়ে যায়। ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর চারদিনের মধ্যেই শনিবার সকালে যশোর থেকে আন্তঃজেলা চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ১৪ ভরি স্বর্ণালঙ্কার ও পাঁচটি মোবাইল উদ্ধার করা হয়। এসব স্বর্ণালঙ্কারের বর্তমান বাজার মূল্য ৯ লাখ ৩০ হাজার ৬০০ টাকা। এছাড়া বিভিন্ন দামের পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এই চোরচক্রের অন্য সদস্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :