ফ্রান্স শাখা আ.লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২৫ এপ্রিল ২০২২, ১৫:২৫ | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২২, ১৫:১৮

বাংলাদেশ আওয়ামী লীগ ফ্রান্স শাখার আহ্বায়ক কমিটির আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিল প্যারিসের স্থানীয় মেট্রো হোসের বাংলা রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য নুরুল আবেদিনের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক হাসান সিরাজে ও আকিল ইব্রাহিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাহাবুবুল হক কয়েস।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্স শাখার সভাপতি শাহজাহান শাহী এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্মীয় উপকমিটির সদস্য আতিকুজ্জামান। এছাড়া অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন- আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য নজরুল ইসলাম চৌধুরী, শহীদ ভার তাহের, আশরাফুল ইসলাম হাজী জহিরুল হক, নুরুল হক ভূঁইয়া, আমিন খান হাজারী, শামছুল হক, হারুনুর রশিদ, আল-আমিন হোসেন, শহীদ মিয়া, ডা. সায়মা মোস্তফা, জুয়েল আহমেদ, আলফু মিয়া, অধীর সূত্রধর, ইকবাল মোহাম্মদ জাফর, এইচ এম মিহীর, মনাই মিয়া, শাকিল সরকার, মাহামুদুল হাসান , আফজাল হোসেন, জিল্লুর রহমান, আতিকুল ইসলাম, শাহ আলম, রাজন মোল্লা, ইলিয়াস খান সাদসহ প্রমুখ।

সভায় বক্তারা বাংলাদেশে ইসলামের জন্য বঙ্গবন্ধুর ভালোবাসা ও অসামান্য অবদানের কথা গভীরভাবে স্মরণ করেন।

পরিশেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সাহাদাৎ বরণকারী সকল সদস্য, জাতীয় চার নেতা এবং বাংলাদেশের জন্য জীবন উৎসর্গকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :