ডেনমার্ক আ.লীগের সম্মেলন ১৮ জুন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২২, ১৯:৫৭

ডেনমার্ক আওয়ামী লীগের ১৮ জুন অনুষ্ঠিতব্য সম্মেলন উপলক্ষে প্রস্তুতি কমিটি করা হয়েছে। ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চুর সভাপতিত্বে এবং সাধারণ সস্পাদক মাহবুবুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় উপদেষ্টা বাবু সুভাষ ঘোষকে আহবায়ক এবং গোলাম কিবরিয়া শামীমকে সদস্য সচিব করে আট সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি করা হয়।

আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম আহবায়ক হাসনাত রুবেল, সদস্য মিজানুর রহমান খাঁন, শামীম খালাশী, মোছাদ্দেক রহমান রাসেল, সাদিকুল ইসলাম খোকন এবং এমএ শাহাদত বাবু।

এসময় উপস্থিত ছিলেন- ডেনমার্ক আওয়ামী লীগের সহসভাপতি খোকন মজমদার, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন খাঁন, বোরহান উদ্দিন, মোহাম্মেদ বেলাল গোলাম কিবরিয়া শামীম, শামীম খালাশী, অর্থ সস্পাদক মোছাদ্দেক রহমান রাসেল, দপ্তর সস্পাদক সাদেকুল ইসলাম খোকন, আন্তর্জাতিক সম্পাদক গোলাম রাব্বি কোষ্টা, ধর্ম সস্পাদক সাইফুল ইসলাম, কার্ষকারী কমিটির সদস্য এসএ সাহাদত বাবু, মিজানুর রহমান খাঁন, শরীফুল ইসলাম, জিল্লুর রহমান, এম শিপুর।

প্রস্তুতি কমিটির সভায় বাংলাদেশ থেকে মুঠো ফোনে যুক্ত হয়ে বিভিন্ন নির্দেশনা দেন সর্ব-ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম। তিনি আগামী ১৮ জুন ডেনমার্ক আওয়ামী লীগের সম্মেলনে উপস্থিত থেকে একটি শক্তিশালী কমিটি উপহার দেয়ার আশা ব্যক্ত করেন। তিনি আরো আশা করেন ডেনমার্ক আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে এদিন কোপেনহেগনে ইউরোপ আওয়ামী লীগের এক মিলন মেলায় পরিণত হবে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :