পর্তুগাল বিএনপির ইফতার মাহফিল

রনি মোহাম্মদ, পর্তুগাল
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২২, ২১:১৮

পর্তুগালের রাজধানী লিসবনের রুয়া দো বেনফরমসোর “স্পাইসি হাট”রেস্টুরেন্টে পর্তুগাল বিএনপি এবং তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকদের উপস্থিতিতে রবিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পর্তুগাল শাখা কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পর্তুগাল বিএনপির প্রচার সম্পাদক আব্দুল ওয়াহিদ চৌধুরী পারভেজের সঞ্চালনায় পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল সালাম তালুকদার সভাপতিত্বে উপস্থিত ছিলেন "সিআরসিআইপিটি" সভাপতি আবু নাইম মোহাম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক হাফিজ মুস্তাফিজ রহমান, লিসবন শিল্পী গোষ্ঠীর সভাপতি সোহেল আহমদ, রুবেল আহমদ, পর্তুগাল বিএনপির দপ্তর সম্পাদক অলি আহমেদ সানি, বিএনপি নেতা সাইফুল আলম খোকন, দেলোয়ার হোসেন রাফি, সুজন মিয়া, সফিক চৌধুরী, রেজাউল হক, খন্দকার সাহ আলম, রিয়াজ উদ্দিন, মুন্না তালোকদার শহিদ ভুইয়াসহ পর্তুগালে বসবাসরত বাংলাদেশের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়িক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

পবিত্র আল-কুরআন থেকে তেলাওয়াতের মধ্যে দিয়ে সভার সূচনা করা হয়। ইফতারের পূর্বে আলোচনা সভায় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন বিষয়ে সমালোচনাসহ তারেক রহমানের ওপর দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানান।

ইফতার পূর্বে দেশনেএী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে এবং দেশ ও দেশের বাইরের সকলের মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :