আল হারামাইন পারফিউমের ৫ হাজার মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০২২, ১৯:৩৪ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২২, ১৯:১৫

বিখ্যাত সুগন্ধি তৈরির প্রতিষ্ঠান আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানি রমজান উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে বৃহৎ ইফতার মাহফিলের আয়োজন করেছে।

রবিবার আমিরাতের আজমান প্রদেশে প্রতিষ্ঠানের কারখানা প্রাঙ্গণে ইফতার মাহফিলে প্রায় ৫ হাজার মানুষের সমাগম ঘটে। ইফতার মাহফিলে দুবাই রয়েল পরিবারের শেখ রাশেদ বিন সাঈদ আল নোয়ামী, ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আল হামুদী, সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন আমিরাত সরকারের উধ্বত্বন কর্মকর্তা ও ব্যবসায়ী, দেশ-বিদেশের কূটনৈতিকসহ প্রবাসী বাংলাদেশি বিশিষ্ট ব্যক্তি ও তাদের পরিবার, বাংলাদেশিসহ ভারত, পাকিস্তান ও এশিয়ার বিভিন্ন দেশের নাগরিকর আমিরাতে অবস্থানরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার প্রতিনিধিসহ বিপুলসংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলকে সফল করতে প্রতিষ্ঠানের কয়েকশ কর্মী পুরো আয়োজনে আপ্যায়নের দায়িত্ব পালন করেন। এর আগে প্রতিষ্ঠানের পক্ষ থেকে খতমে কোরআন ও দোয়া পাঠ করা হয়। বিশাল ইফতার আয়োজনে ছিল ইরানের প্রসিদ্ধ খাবার, আরব আমিরাতের আরবীদের পছন্দসই নানান রকম খাবার সহ প্রায় ৮০ প্রকারের খাবার।

বিশাল এই আয়োজনটি ড্রোনের মাধ্যমে স্থানীয় পুলিশ প্রশাসন পর্যবেক্ষণ করেন। অনুষ্ঠানটি ছিল অত্যন্ত সুশৃংখল ও প্রশংসনীয়। প্রায় ৫ হাজার লোকের এই আয়োজনে মহিলাদের জন্য এক পাশে সুশৃংখল ভাবে ব্যবস্থা করা হয়। বিশাল এই ইফতার আয়োজন দেখে অবাক হন স্থানীয় আরবীরাও।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আল হারামাইন পারফিউমস গ্রুপের চেয়ারম্যান মাহতাবুর রহমানের মেয়ে মুনিরা রহমান। পরে আমন্ত্রিত অতিথি ও রোজাদারদের প্রতি সম্মান জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির। মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির বলেন, দীর্ঘদিন পর সবাই একসঙ্গে সম্মিলিতভাবে ইফতার করার উদ্দেশ্যে এই আয়োজন করা হয়েছে। আল্লাহ আমাকে সুযোগ দিয়েছেন, আয়োজনের জন্য যথেষ্ট জায়গাও ছিল। দেশ বিদেশের বিভিন্ন অতিথিরা এসেছেন, প্রবাসী বাংলাদেশিরা অংশ নিয়েছেন। এতেই আমি আনন্দবোধ করছি।

উল্লেখ্য, ১৯৭০ সালে প্রথম সুগন্ধি বোতল বাজারে আসার পর থেকে আল হারামাইন পারফিউমের ব্যাপ্তি ও খ্যাতি ক্রমশই বৃদ্ধি পায়। প্রতিষ্ঠানটি সংযুক্ত আরব আমিরাত, ওমান, সৌদি আরব, বাহরাইন, কুয়েত, কাতার, বাংলাদেশ, ইউকে এবং ইউএসএ জুড়ে অসংখ্য দৃষ্টিনন্দন পারফিউম শোরুমের একটি সুগন্ধি নেটওয়ার্ক স্থাপনের মাধ্যমে জয় করে নিয়েছেন সুগন্ধি প্রিয়দের হৃদয়।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :