সন্ধ্যায় আসছে নোলকের ‘সন্ধ্যাবাতি’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২২, ১০:০৮

গীতিকবি তারেক আনন্দের কথায় অনেক আগেই কণ্ঠ দিয়েছেন ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার প্রথম আসরের দুই রানারআপ রাজীব ও বিউটি। রাজীবের ‘যমুনার চর’ ও বিউটির ‘প্রেম সাধনা’ গান দুটি শ্রোতারা বেশ পছন্দ করেন। গীতিকবির ইচ্ছা ছিল চ্যাম্পিয়নের কন্ঠে একটি গান তুলে দেওয়া।

অবশেষে তারেক আনন্দের সেই ইচ্ছা পূরন হলো। নোলকের কন্ঠে বুধবার সন্ধ্যায় সাউন্ডটেক থেকে প্রকাশ হচ্ছে ‘সন্ধ্যাবাতি’ গানের মিউজিক ভিডিও। গানটির কথা লিখেছেন তারেক আনন্দ। সুর করেছেন খায়রুল ওয়াসী। সংগীতায়োজন করেন শাহরিয়ার রাফাত।

নোলক বাবু বলেন, ‘আমার কন্ঠে শ্রোতারা অনেক গান শুনেছেন এর আগে। ‘সন্ধ্যাবাতি’ গানটি আমার ক্যারিয়ারের অন্যতম এক সিগনেচার গান হতে যাচ্ছে। আমি যদি পাঁচশ গানে কন্ঠ দিয়ে থাকি তাহলে এই গান আমার পছন্দের প্রথম সারিতে। ‘সন্ধ্যাবাতি’ গানে শ্রোতারা সেই নোলক বাবুকেই খুঁজে পাবেন।’

সুরকার খায়রুল ওয়াসী বলেন, ‘নোলক ভাইয়ের জন্য সুর করতে পেরে অনেক ভালো লাগছে। তার কন্ঠটাকে মাথায় রেখে সুর করেছি। গানটি শ্রোতাদের ভালো লাগবে।

শাহরিয়ার রাফাত বলেন, গানের কথা, সুর খুবই দারুন। যথাসাধ্য চেষ্টা করেছি ভালো সংগীতায়োজনের। শ্রোতাদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।’

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :