১১ বছর পর ফিরছেন টুইঙ্কেল খান্না

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ এপ্রিল ২০২২, ১৫:০৯ | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২২, ১৪:৪৯

নব্বইয়ের দশকে শাহরুখ খান, আমির খান ও গোবিন্দর মতো নায়কদের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী তথা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না। তবে একটা সময়ের পর স্বেচ্ছায় বলিউড ছেড়ে দেন। সিনেমায় নাকি অ্যালার্জি ধরে গেছে তার, এমন কথাও বলেছিলেন।

পরবর্তীতে ইন্টেরিয়র ডিজাইনিংকে পেশা হিসেবে বেছে নেন টুইঙ্কেল। বর্তমানে সেই কাজের পাশাপাশি লেখালেখিও করেন। নতুন খবর হলো, দীর্ঘ ১১ বছর পরে সেই টুইঙ্কেল খান্না আবার ফিরছেন বড় পর্দায়। তার নিজের লেখা গল্পেই অভিনয় করবেন।

জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অব লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’। সেই গল্পকেই বড়পর্দায় তুলে আনছেন পরিচালক সোনাল ডাবরাল। সোনাল বিজ্ঞাপন দুনিয়ার চেনা নাম। এই ছবি দিয়ে বড় পর্দায় পরিচালনার হাতেখড়ি হচ্ছে তার।

এর আগে টুইঙ্কেলের লেখা গল্প ‘প্যাডম্যান’ থেকে তৈরি হয়েছিল ছবি। সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীর স্বামী অক্ষয় কুমারকে।

এবার ‘সালাম নানি আপা’র গল্পে তার দিদা এবং দিদার বোনের সম্পর্ককে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন টুইঙ্কেল খান্না। রসবোধে সিক্ত এই গল্পে উঠে আসবে প্রেম-সম্পর্ক থেকে শুরু করে জীবনের নানা দিক। রহস্য রোমাঞ্চেরও ঝলক থাকবে সেখানে।

ছবিতে কি টুইঙ্কেলের সঙ্গে দেখা যাবে অক্ষয়কেও। সে কথা অবশ্য জানা যায়নি। শোনা যাচ্ছে, ছবিতে থাকতে পারেন টুইঙ্কেলের মা ডিম্পল কাপাডিয়াও। তবে এখনও সে সব তথ্য সামনে আসেনি।

(ঢাকাটাইমস/২৭ এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :