আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটাব: রিজভী

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২২, ১৬:২৩

আন্দোলনের মাধ্যমেই বর্তমান সরকারের পতন ঘটানো হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, এই সরকারের দিন শেষ হয়ে এসেছে, আমরা আন্দোলনের মাধ্যমে খুব দ্রুতই এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাব।

বুধবার দুপুরে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের তামাই এলাকায় আড়াই হাজার অসহায় ও দুস্থ পরিবারের ঈদসামগ্রী বিতরণকালে তিনি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে বলেন, অবৈধ সরকার রাতের ভোটে ক্ষমতা ধরে রেখেছে। করোনাকালীন সময়ে রাষ্ট্র থেকে আওয়ামী লীগ সরকার ২৩ হাজার কোটি টাকা লুট করেছে। আওয়ামী লীগ সরকার তাঁত শিল্পকে ধ্বংস করেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের লাগামহীন দাম বাড়িয়েছে।

র‍্যাবের নিষেধাজ্ঞা নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে, তাই র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের কাছে সহায়তা চাচ্ছে। এদেশে কোনো গণতন্ত্র নাই, দেশের গণতন্ত্র হত্যা করেছে আওয়ামী লীগ সরকার। এই সরকারের দিন শেষ হয়ে এসেছে, আমরা আন্দোলনের মাধ্যমে খুব দ্রুতই এই স্বেরাচারী সরকারের পতন ঘটাব।

বেলকুচি উপজেলা বিএনপির সদস্য সচিব বনী আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদস্য নুরুল ইসলাম গোলাম। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে উপজেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমের পক্ষ থেকে সিরাজগঞ্জ-৫ আসনের (বেলকুচি, চৌহালী ও এনায়েতপুর) অসহায় ও দুস্থদের মাঝে এসব ঈদ বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় বেলকুচি উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলসহ অঙ্গ সংগঠনের নানান পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :