আলিফ-মাহিমা'র ঈদের নাটক 'বল কবুল'

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২২, ১৯:৩০

সম্প্রতি নির্মিত হলো ঈদের নাটক ‘বল কবুল’। মাই সাউন্ড স্কয়াড টিমের পরিচালনায় নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিফ চৌধুরী ও মাহিমা।

ঈদের তৃতীয় দিন মাই সাউন্ড ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে আল হারুন রচিত নাটকটি।

নাটকটিতে আলিফ চৌধুরী মাখনুন ও সুলতানা মাহিমা ছাড়াও অভিনয় করেছেন রকি খান,পামির প্রমূখ।

গল্পে দেখা যাবে - আবির মহিমা ও আলিফ তিন বন্ধু। মাহিমা খুব জেদী। আলিফ হচ্ছে ওদের মধ্যে স্মার্ট এবং বুদ্ধিমান। আবির হচ্ছে বড় লোকের ছেলে। কোনো বিষয়ে সে সিরিয়াস না। আবিবের সঙ্গে মাহিমার প্রেম। আলিফ মনে মনে মাহিমাকে পছন্দ করে কিন্তু বন্ধুর জন্য কিছু বলতে পারে না। এদিকে মাহিমার বাসায় প্রচুর বিয়ের প্রস্তাব আসতে থাকে। কিন্তু আবির বিষয়টাকে কোনোভাবেই পাত্তা দেয় না।

এক পর্যায়ে মাহিমার বাবা প্রবাসী এক ছেলের সঙ্গে তার বিয়ে ঠিক করে। এটা নিয়ে মাহিমা খুব উত্তেজিত হয়ে পড়ে। আলিফ এ বিয়ে ভাঙ্গার দায়িত্ব নেয়। কোনোভাবে যখন আলিফ বিয়ে ভাঙ্গতে পারে না মাহিমা তখন বাসা থেকে পালানোর সিদ্ধান্ত নেয়। এ পরিকল্পনা অনুযায়ী আলিফ মাহিমাকে নিয়ে মাহিমার গায়ে হলুদের দিনে পালায়।

এরপর থেকে সারাক্ষণ আবিরের ফোন বন্ধ দেখায়। এদিকে মাহিমা বিষয়টি নিয়ে অস্থির হয়ে পড়ে। আবিরের কোনো খরব থাকে না। এই দিকে মাহিমা এবং আলিফের মধ্যে টেনশন বাড়তে থাকে। রাত ১১ টার দিকে কাজী তাদের চাপ দেয় বিয়ে করে নেওয়ার জন্য, ফাইনালি কি ঘটে আলিফ এবং মাহিমার জীবনে।

অভিনেত্রী মাহিমা বলেন, নাটকটিতে অভিনয় করে অনেক আনন্দ পেয়েছি।টিমটা অনেক গোছানো ছিল। নাটকটি দেখে দর্শকরাও আনন্দ পাবে। পরিচালক ও লেখক আল হারুন ভাইয়ের লেখা এ নাটকটির গল্প শুনেই ভালো লেগেছিল।আলিফ চৌধুরী আমার বিপরীতে অভিনয় করেছে। আমাদের অভিনয়ের রসায়নটা ভালো ছিল। আশা করছি দর্শকের মনে সাড়া পড়বে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :