বড় ভাই হত্যা মামলার প্রধান আসামি ছোট ভাই গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ এপ্রিল ২০২২, ২০:৫৫ | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২২, ২০:৪৮

ঝিনাইদহের কালীগঞ্জে বয়োবৃদ্ধ আপন বড় ভাইকে নিজ চেম্বারে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যাকারী ঘাতক ছোট ভাই ভারতে পালিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। পরে তাকে যশোর কোতয়ালী থানা থেকে গ্রেপ্তার দেখিয়ে ঝিনাইদহে আনা হয়।

বুধবার সকালে ঝিনাইদহ জেলা পুলিশের একটি টিম এডিশনাল এসপি আবুল বাশারের নেতৃত্বে গোয়েন্দা নজরদারির মাধ্যমে ঘাতক হাফিজুর রহমানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারাল ছুরিটি তার কাছ থেকে আলামত হিসেবে উদ্ধার করা হয়।

হত্যা সংঘটিত হবার মাত্র ১০ ঘণ্টা অতিবাহিত হতে না হতেই এমন একটি চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের প্রধান আসামি পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ায় সাধারণ মানুষ পুলিশের এই সাফল্যকে অভিনন্দন জানিয়েছেন।

বুধবার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশের এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাইদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ১২টায় কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকায় জমি জায়গা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাই হাফিজুর রহমানের হোমিও চেম্বারে বড় ভাই ফজলুর রহমানকে (৭০) মীমাংসার জন্য ডেকে নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে ঘাতক ছোট ভাই বড় ভাইকে ছুরিকাঘাতে হত্যা করে।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :