শ্বশুরবাড়িতে ‘কারিশমা’ দেখালেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ এপ্রিল ২০২২, ১০:২৫ | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২২, ১০:১০

বিয়ের পর রাজস্থানে উড়ে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। না, বেড়ানোর উদ্দেশে নয়। সেখানে চার দিন ধরে হয়েছে তার আগামী ছবি ‘রকি অওর রানি প্রেম কাহানি’র শুটিং। যেটির পরিচালক ও প্রযোজক আলিয়ার ‘গডফাদার’ করণ জোহর। শুটিং শেষে ফের শ্বশুরবাড়িতে ফিরেই ‘কারিশমা’ দেখালেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, কাপুর পরিবারের সবাইকে নাকি লোভনীয় নিরামিষ পদ রেঁধে খাইয়েছেন পরিচালক-প্রযোজক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট। অভিনেত্রীর এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গেছে, হাতা-খুন্তি নেড়ে রান্নায় মজে আছেন আলিয়া। কিন্তু কী রাঁধলেন তিনি?

ভাইরাল ভিডিও বলছে, ভারতের দক্ষিণী পদ ‘জুকিনি সবজি’ রেঁধেছেন এই নায়িকা। এই পদ রাঁধার আগে নাকি ভয়ে বুক ঢিপঢিপও করেছে তার। তাকে সাহায্য করেছেন শেফ দিলীপ পণ্ডিত এবং ক্যারোল। আলিয়া রান্না করছেন- এমন ভিডিও ছড়াতেই ভক্তদের দাবি, এটাই নাকি তার ‘পহেলি রসুই’। অর্থাৎ, শ্বশুরবাড়িতে প্রথম রান্না।

যদিও ভিডিওটি নতুন না পুরনো, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ, বিয়ের আগেও এরকম একাধিক ভিডিও নিজের ইউটিউবে পোস্ট করেছেন আলিয়া। তবে এটা ঠিক, রান্না করতে ভালোবাসেন আলিয়া এবং তার রান্নার তালিকায় নিরামিষই প্রাধান্য পায়। কারণ, শরীরকে ফিট রাখা এবং সুস্থতার জন্য আলিয়া নিজেও নিরামিষাশী।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :