প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে বিদ্যালয়ে তালা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২২, ২০:৫২

পিরোজপুরের মঠবাড়িয়ার কে.এম.লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান অপসারণের দাবিতে তার অফিস কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছেন অন্য শিক্ষকরা।

বুধবার দুপুরে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান শিক্ষক মিলনায়তনে সংবাদ সম্মেলন শেষে তার পন্থী শিক্ষকদের নিয়ে অফিস কক্ষে তালা ঝুলিয়ে দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সহকারী প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান বলেন, প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান দুই বছর ধরে বিনা ছুটিতে বিদ্যালয়ে অনুপস্থিত, নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনে অনীহা, বারবার নিজস্ব লোক নিয়ে এডহক কমিটি গঠনের অপচেষ্টা ও আর্থিক দুর্নীতিসহ বিভিন্ন অনিয়ম করে আসছেন।

তিনি আরও বলেন, প্রধান শিক্ষকের অপসারণ না হওয়া পর্যন্ত লাগাতার কর্মবিরতি ও ঈদ পরবর্তী কঠোর আন্দোলনে ঘোষণা দেয়া হবে।

এসময় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. বাচ্চু মিয়া আকন, বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক খান মজনু, মো. বেলায়েত হোসেন, মো. মোশারেফ হোসেন, অভিভাবক ও বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, সাবেক ইউপি চেয়ারম্যান মো. হারুন অর রশিদসহ অধিকাংশ শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান জানান, বর্তমানে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি রয়েছে। আমার দুর্নীতির বিষয়টি তারাই দেখভাল করবেন। তাছাড়া আমি দাপ্তরিক সকল কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছি। কিন্তু বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমানসহ কতিপয় শিক্ষক আমাকে ভয়ভীতি দেখিয়ে বিদ্যালয়ে প্রবেশ করতে দিচ্ছে না।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :