প্রেম জীবন নিয়ে খোলাখুলি বলবেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২২, ১১:২৭

গত ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সেই থেকে ভক্তরা এ জুটির প্রথমবার প্রকাশ্যে উপস্থিত হওয়ার অপেক্ষায়। তবে নবদম্পতির অন্য কোনো পরিকল্পানা রয়েছে বলে মনে করা হচ্ছে। যেটি পরিচালক-প্রযোজক করণ জোহরের পথে হতে চলেছে।

তবে কি করণের ‘কফি উইথ করণ সিজন ৭’-এ একসঙ্গে হাজির হবেন রণবীর-আলিয়া? সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপ্রীতি এবং অন্যান্য বিতর্ককে ঘিরে প্রচুর প্রতিক্রিয়া জমা হয়েছিল এই শো ঘিরে। খবর, সে সব কাটিয়ে শিগগির নতুন মৌসুম শুরু হতে চলেছে। মে মাস থেকে ফের শুরু হতে পারে এই শো।

বলিউড লাইফের ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, রণবীর-আলিয়া ‘কফি উইথ করণ ৭’-এর প্রথম অতিথি হবেন। অতিথি হিসেবে এ জুটিকে পেয়ে খুবই উচ্ছ্বসিত সঞ্চালক করণ জোহর। স্বামী-স্ত্রী হিসেবে চ্যাট শোতে প্রথমবার উপস্থিত হবেন রণবীর-আলিয়া। দুজনকে আসন্ন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারও করতে দেখা যাবে।

আলিয়ার বিয়েতে প্রচণ্ড আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন করণ জোহর। আলিয়াকে নিজের মেয়ের চোখেই দেখেন করণ। স্বপ্নের রাজপুত্র রণবীরকে বিয়ের প্রসঙ্গে আলিয়ার সঙ্গে আড্ডায় মেতে উঠতে মুখিয়ে রয়েছেন ‘কাভি খুশি কাভি গাম’ পরিচালক।

এই শোয়ে আলিয়া এবং রণবীর তাদের প্রেম জীবন নিয়ে নানা কথা ফাঁস করবেন। কীভাবে তারা একে অপরের প্রেমে পড়েছিলেন, কে কাকে এবং কীভাবে প্রস্তাব দিয়েছিলেন- সে সম্পর্কে কথা বলবেন। কথা বলবেন অন্তরঙ্গ বিবাহ সম্পর্কেও। সেই অপেক্ষায় দুই তারকার ভক্তরা।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :