অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি, শিক্ষিকার আত্মহত্যা

মদন (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ এপ্রিল ২০২২, ২২:৫৪ | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২২, ২২:৫১

নেত্রকোনার মদন উপজেলায় ধর্ষণ মামলা তুলে নিতে অশ্লীল ভিডিও নেটে ছেড়ে দেয়ার হুমকি দেওয়ায় এক ব্র্যাক শিক্ষিকা আত্মহত্যা করেছেন। উপজেলার তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার নেত্রকোনা আধুনিক সদর হাসপতালে পাঠায় পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার বলছে, ১০ বছর আগে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামের মেনু ভূঁইয়ার ছেলে রুমেল (২৫)-এর সাথে একটি বিয়ের অনুষ্ঠানে দেখা হয় ওই স্কুল শিক্ষিকার। এ থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের লোভ দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে রুমেল। ২০২০ সালের ২ আগস্ট রুমেল তাকে অপহরণ করে আবার ধর্ষণ করে। এতে বিয়ের দাবিতে ৩ আগস্ট রুমেলের বাড়িতে বিষ হাতে নিয়ে অনশনে বসেন ওই শিক্ষিকা। পরিবারের লোকজন বিষয়টি মেনে না নেওয়ায় বাড়ি থেকে পালিয়ে যায় রুমেল। এ ঘটনায় ২০২০ সালের ৭ আগস্ট ওই শিক্ষিকার ভাই বাদী হয়ে আদালতে একটি ধর্ষণ মামলা করেন। পরে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে আদালতে জবানবন্দি দেন ওই শিক্ষিকা। বর্তমানে মামলাটি আদালতে চলমান রয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপতালে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :