ধূমপানে আসক্ত বলিউডের যেসব নায়িকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ এপ্রিল ২০২২, ১২:১৮ | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২২, ১১:৫০

বলিউড তারকাদের মধ্যে শাহরুখ খান, সালমান খান, অজয় দেবগণ, ঋত্বিক রোশন, সাইফ আলি খান, সঞ্জয় দত্ত, রণবীর কাপুর ও শাহিদ কাপুরসহ অনেকেই ধূমপান করেন। প্রকাশ্যেই তাদের এ কর্মে দেখা গেছে।

তবে শুধু নায়করা নন, বলিউডে কয়েকজন নায়িকাও আছেন, যারা এই ধূমপানে আসক্ত। এ তালিকায় প্রথমেই আনতে হয় ‘কুইন’ খ্যাত কঙ্গনা রানাওয়াতের নাম। দুশ্চিন্তা দূর করার জন্য ধূমপান করেন এই নায়িকা।

বিভিন্ন সাক্ষাৎকারে এ কথা কঙ্গনা নিজেই স্বীকার করেছেন। তাকে সিনেমার পর্দায় যেমন ধূমপান করতে দেখা গেছে, তেমনি তার সিগারেট টানার দৃশ্য ধরা পড়েছে বাস্তবে পাপারাৎজিদের ক্যামেরাতেও।

ধূমপানের নেশা এমন যে, অন্তঃসত্ত্বা অবস্থায় ধূমপানের জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল আরেক অভিনেত্রী কঙ্কনা সেন শর্মাকে। অনেক বার চেয়েছেন নেশা ছাড়তে। কিন্তু পারেননি। বাঙালি এই অভিনেত্রী যেন নেশার জালে বন্দি।

বলিউড নায়িকাদের মধ্যে নিয়মিত ধূমপান করেন, এমন তালিকায় আরেকটি নাম ‘কুছ কুছ হোতা হ্যায়’ নায়িকা রানি মুখার্জী। তার নাকি ভোর শুরু হয় সিগারেটের সঙ্গে। একটা দিনও তিনি ধূমপান না করে থাকতে পারেন না।

ধূমপানে আসক্ত আরেক জনপ্রিয় নায়িকা সুস্মিতা সেন। ইন্ডাস্ট্রিতে আসার পর সিগারেটই তার প্রিয় বন্ধু। কোনোভাবেই এই নেশা থেকে নিজেকে দূরে রাখতে চেষ্টা করেননি সুস্মিতা। প্রকাশ্যেই ধরা পড়েছে তার সিগারেট খাওয়ার দৃশ্য।

এ কাজে বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া তো সবার থেকে এগিয়ে। একা নন, বরং স্বামী নিক জোনাস এবং মা মধু চোপড়ার সঙ্গে তার সিগারেট খাওয়ার দৃশ্য ভাইরাল হয়েছিল।

এ ঘটনায় তুমুল হইচই শুরু হয়েছিল। প্রিয়াঙ্কার এহেন কাজের জন্য তার সমালোচনায় মেতে উঠেছিলেন অনুরাগীরা। কিন্তু তাতে কুছ পরোয়া নায়িকা। এর পরও প্রিয়াঙ্কার ধূমপান করার ছবি দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।

এছাড়া কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন, আমিশা প্যাটেলও নিয়মিত ধূমপান করেন। এর মধ্যে দীপিকা তো মেট গালার ব্যাক স্টেজেও নাকি সিগারেট খেয়েছেন। এমন আরও অনেক নায়িকাই আছেন, যাদের দিন শুরু হয় সিগারেটের ধোঁয়ার সাথে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :