বাগেরহাটে ট্রাক-বাস সংঘর্ষে শিশুসহ ৩ জন নিহত

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ মে ২০২২, ১৪:৫১ | প্রকাশিত : ০১ মে ২০২২, ১১:০৮

বাগেরহাটের ফকিরহাটে ট্রাক এবং বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। রবিবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। তাদেরকে প্রথমে ফকিরহাট ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- বাগেরহাট শহরের খারদ্বার এলাকার রুস্তুম হাওলাদারের ছেলে ট্রাকচালক জালাল হাওলাদার (৩৫) এবং ফরিদপুরের আলফাডাঙা এলাকার শুকুর আলীর ছেলে বাসচালক আব্দুল্লাহ শেখ (৪০) এবং দশ মাসের শিশু আয়ান শেখ। আয়ান বাবা মাসুম শেখের কোলে বসেছিল। তারা বাসে করে টাঙ্গাইলে ফিরছিলেন। বাড়ি টাঙ্গাইল জেলায়।

মোল্লাহাট হাইওয়ে থানার ওসি আবুল হাসান জানান, বাগেরহাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা কমফোর্ট লাইনের একটি যাত্রীবাহী বাস ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাক ও বাসের চালক আটকে যান। ফায়ার সার্ভিস এসে তাদেরকে বের করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত অবস্থায় পাঠানো হয়।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানান, তারা ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রাকের চালকের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. সবুজ শেখ জানান, ১০ মাসের একটি শিশুকে হাসপাতালে আনার পর মৃত অবস্থায় পাওয়া গেছে। তবে শিশুটির মা-বাবার অবস্থাও আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০১মে/পিআর/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :