ঈদে মন খারাপ জায়েদ খানের, কারণ জানলে কষ্ট পাবেন আপনিও

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মে ২০২২, ১২:৪৮ | প্রকাশিত : ০৩ মে ২০২২, ১২:৩৮

এবারের ঈদটা একটু অন্যরকমভাবে এসেছে অভিনেতা ও শিল্পী নেতা জায়েদ খানের জীবনে। বাবা আর মা’কে ছাড়া এটা তার প্রথম ঈদ। কারণ, মাত্র এক বছরের ব্যবধানে দুজনকেই হারিয়েছেন ‘অন্তরজ্বালা’র এই নায়ক। তাই ঈদে মন ভালো নেই তার।

যোগাযোগ করা হলে জায়েদ খান ঢাকাটাইমসকে বলেন, ‘এবারের ঈদের আনন্দ বলতে আমার কাছে কিছুই নেই। তেমন কোনো পরিকল্পনাও নেই। বাবা-মাকে ছাড়া ঈদ করছি। একজন সন্তানের কাছে এর চেয়ে কষ্ট আর কী হতে পারে!’

অভিনেতা আরও জানিয়েছেন, কাজের জন্য সারা বছর ঢাকায় থাকলেও ঈদ উপলক্ষে তিনি রয়েছেন গ্রামের বাড়ি পিরোজপুরে। সেখানেই মঙ্গলবার সকালে ঈদের নামাজ আদায় করেছেন। এরপর করেছেন মা-বাবার কবর জিয়ারত।

২০২০ সালের ৩১ ডিসেম্বর প্রথমে মারা যান জায়েদ খানের বাবা এম এ হক। তিনি দীর্ঘদিন ক্যানসার ও নিউমোনিয়ায় ভুগছিলেন। চার দিন ধরে তাকে গ্রিন লাইফ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। ৩১ ডিসেম্বর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর এক বছরের মাথায় গত বছরের ২৭ ডিসেম্বর মারা যান জায়েদ খানের মা শাহিদা হক। এদিন ভোর ৪টা ৫৫ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জায়েদ খানরা তিন ভাই-বোন। তিনজনই পড়েছেন ‘প্রাশ্চ্যের অক্সফোর্ড’ খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালযয়ে। যার কারণে ২০১২ সালে অভিনেতার মা শাহিদা হককে রত্নগর্ভা হিসাবে পুরস্কৃত করা হয়। সেই মা আর বাবাকে ছাড়াই এবারের ঈদ কাটছে জায়েদ খানের।

এর আগে চাঁদরাতে অভিনেতা ফেসবুকে একটি ব্যানার পোস্ট করে সবাইকে ঈদের আগাম শুভেচ্ছা জানান। সেখানে লেখেন, ‘পবিত্র ঈদুল-উল-ফিতর সবার জীবনে বয়ে নিয়ে আসুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। সবাইকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।’

(ঢাকাটাইমস/০৩ মে/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :