ঈদে কী রাধলেন বুবলী, জানলে জিভে জল আসবে নিশ্চয়ই

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মে ২০২২, ১৪:৫৩ | প্রকাশিত : ০৩ মে ২০২২, ১৪:৪৯
ফাইল ছবি

ঢালিউড তারকাদের কেউ যখন যুক্তরাষ্ট্রে, কেউ তুরস্কে, কেউ বা আবার স্বামীর সঙ্গে সমুদ্রপাড়ে ঈদ উদযাপনে ব্যস্ত, তখন ঢাকায় পরিবারের সঙ্গে দিনটি কাটাচ্ছেন সময়ের সবচেয়ে ব্যস্ত নায়িকা শবনম বুবলী। ঈদের দিনটিকে আরও উপভোগ্য করে তুলতে তিনি নিজ হাতে রান্নাও করেছেন।

ঢাকাটাইমসকে এসব কথা বুবলী নিজেই জানিয়েছেন। কিন্তু কী রাধলেন ‘বসগিরি’ ছবির এই নায়িকা?

বুবলী বলেন, ‘পরিবারের সাথে ঈদ উদযাপন করছি। আর আমি যেহেতু খেতে এবং খাওয়াতে ভীষণ পছন্দ করি, তাই আম্মুর সাথে রান্নাবান্না করেছি। ঈদে ভারী খাবার বেশি খাওয়া হয়। এবারও তাই হচ্ছে। নিজের হাতে গরুর মাংশ ভুনা ও বিরিয়ানি রান্না করেছি।’

তবে শুধু রান্না বা পরিবারের সঙ্গে ঈদ করাই নয়, গত কয়েক বছরের মতো এই ঈদেও মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা। যা অভিনেত্রীর ঈদ আনন্দকে আরও বাড়িয়ে দিয়েছে। সিনেমাটির নাম ‘বিদ্রোহি’। পরিচালক শাহীন সুমন। এখানে বুবলীর নায়ক শাকিব খান।

অভিনেত্রী জানান, ক্যারিয়ারের শুরু থেকেই ঈদ উৎসবে তার নতুন সিনেমা মুক্তি পেয়ে আসছে। এবারও তাই। সর্বাধিক হলে মুক্তি পেয়েছে শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’। পাশাপাশি রাতে অনলাইন প্লাটফর্ম চরকির পর্দায় মুক্তি পাচ্ছে নায়িকার আরেক সিনেমা ‘সাত নাম্বার ফ্লোর’।

বুবলী বলেন, ‘ঈদ মানেই তো অনেক আনন্দের একটি উৎসব। তার সাথে যদি নিজের অভিনীত সিনেমা মুক্তির বিষয় থাকে, তখন তো উৎসবের আনন্দ দ্বিগুণ হয়ে যায়।’

২০১৬ সালে শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় সাবেক সংবাদ পাঠিকা শবনম বুবলীর। সেখানে তার নায়ক ছিলেন শাকিব খান। প্রথম ছবিতেই নজর কাড়েন এ জুটি। ফলে ধারাবাহিক ১১টি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন শাকিব-বুবলী।

বর্তমানে বুবলী ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যস্ত নায়িকা। তার বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। হাতে রয়েছে আরও কয়েকটি। একসময় শুধু শাকিব খানের বিপরীতে দেখা গেলেও গত দুই বছরে নিরব, রোশান, সিয়াম ও আদর আজাদদের সঙ্গেও কাজ করেছেন বুবলী।

(ঢাকাটাইমস/০৩ মে/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :