যুক্তরাষ্ট্র থেকে বিশেষ বার্তা পাঠালেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মে ২০২২, ১৫:২৮ | প্রকাশিত : ০৩ মে ২০২২, ১৫:১৮

পাঁচ মাসের বেশি সময় ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এবারের ঈদ উৎসব সেখানেই পালন করছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে দেশ থেকেই দেশের দর্শক ও সহকর্মীদের জন্য কিং খান পাঠিয়েছেন ঈদের বিশেষ বার্তা।

শাকিব খান তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, ‘আল্লাহ আজ এবং প্রতিদিন আপনার এবং আপনার পরিবারের প্রতি সদয় হোন! সবাইকে ভালোবাসি।’

এবার ঈদে অভিনেতার কী কী পরিকল্পনা রয়েছে, তা দুদিন আগেই জানিয়েছেন। বলেছিলেন, ‘যুক্তরাষ্ট্রে যেখানে আছি তার ১০ মিনিট দূরত্বে একটা আলবেনিয়ান মসজিদ আছে। সেখানে ঈদের নামাজ পড়তে যাব। নামাজ শেষে আত্মীয়ের বাড়ি যাবো। সেখানে পছন্দের খাবার খাবো। এরপর বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হবো।’

ঈদের দিনটা নিশ্চয়ই এই পরিকল্পনা মতোই কাটাচ্ছেন বহু হিট সিনেমার নায়ক শাকিব খান।

এদিকে, বরাবরের মতো এবারের ঈদেও প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত একাধিক সিনেমা। সেগুলো হলো ‘গলুই’ ও ‘বিদ্রোহী’। এর মধ্যে ‘গলুই’-এর পরিচালক এস এ হক অলিক। সেখানে শাকিব খানের নায়িকা পূজা চেরি। প্রথমবার জুটি বেঁধেছেন তারা।

অন্যদিকে, ‘বিদ্রোহী’ পরিচালনা করেছেন শাহীন সুমন। সেখানে শাকিব খানের নায়িকা শবনম বুবলী। একটি অ্যাকশন ঘরানার। যুক্তরাষ্ট্র থেকে ঈদ শুভেচ্ছা পাঠানোর পাশাপাশি দুটি সিনেমাই হলে গিয়ে দেখার আহ্বান জানিয়েছেন বাংলাদেশি কিং খান।

(ঢাকাটাইমস/০৩ মে/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :