আনুশকাকে নিয়ে এ কেমন ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২২, ১০:১১

গত বছরের জানুয়ারিতে কন্যাসন্তানের মা হন বলিউড নায়িকা ও প্রযোজক আনুশকা শর্মা। প্রথম সন্তানের বাবা হন ক্রিকেটার বিরাট কোহলি। বছর পেরিয়ে গেছে, তবুও এই তারকা দম্পতি তাদের মেয়ের চেহারা প্রকাশ্যে আনেননি। এরই মধ্যে খবর, আবার মা হবেন আনুশকা শর্মা। সঞ্জয় বি জুমানি নামে এক জ্যোতিষী এমন ভবিষ্যদ্বাণীই করেছেন।

যদিও আনুশকা অন্তঃসত্ত্বা নন। তবে তারকা জ্যোতিষী সঞ্জয় বি জুমানির গণনা অনুযায়ী, আগামী দুই বছরের মধ্যে নাকি বলিউড অভিনেত্রী তার দ্বিতীয় সন্তান গর্ভে ধারণ করবেন। একইসঙ্গে ওই জ্যোতিষীর দাবি, আনুশকার প্রথম সন্তান জন্মের আগে তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন। সে সময়ে আনুশকার মা সে কথা হেসে উড়িয়ে দিয়েছিলেন।

জ্যোতিষীর কথায়, ‘করোনা পরিস্থিতির আগে আনুশকার মা আমার কাছে আসেন, মেয়ের ভাগ্য গণনা করানোর জন্য। সে সময়ে আমি জানিয়েছিলাম যে বিরাট-আনুশকা অভিভাবক হবেন। তিনি তখন এ কথা হেসে উড়িয়ে দেন। বলেন, তার মেয়ে-জামাই কাজ নিয়ে ব্যস্ত। তাই সে রকম কোনো পরিকল্পনাই নেই। কিন্তু ভাগ্যের ইনিংস যাকে বলে! তাদের কোলে এলো ভামিকা।’

এই জ্যোতিষীর কথা সত্যি হবে না মিথ্যা, তা তো সময় মতোই জানা যাবে। আপাতত আনুশকা ব্যস্ত তার আগামী ছবি নিয়ে। নাম ‘চাকদা এক্সপ্রেস’। এটি ভারতের নারী দলের ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনীভিত্তিক ছবি। যেটি পরিচালনা করছেন প্রসিত রায়। বর্তমানে এই প্রজেক্ট নিয়েই ব্যস্ত বলিউড নায়িকা।

(ঢাকাটাইমস/৪ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :