পারিশ্রমিক নিয়ে বোমা ফাটালেন কঙ্গনা, বললেন...

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২২, ১০:২৯

নানা রকম বেফাঁস মন্তব্য করেই সারা বছরই আলোচনায় থাকেন বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। এক সময় আওয়াজ তুলেছেন ইন্ডাস্ট্রির পারিশ্রমিক বৈষম্য নিয়েও। নায়িকাদের থেকে নায়করা অনেক বেশি পারিশ্রমিক পান, এ নিয়ে অন্যদের মতো আপত্তি চিল কঙ্গনারও।

তবে সম্প্রতি দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, তিনি আর পারিশ্রমিক বৈষম্যের শিকার নন। এখন তিনি নাকি নায়কদের সমান পারিশ্রমিক পান বলে দাবি করেছেন। জানান, শুরুতে এতটা রাজকীয় অবস্থা ছিল না তার। তবু একাধিক পুরুষকেন্দ্রিক ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। পরে নিজেই নিজের পথ খুঁজে নিয়েছেন।

‘গ্যাংস্টার’-এর নায়িকা কঙ্গনা বলেন, ‘রেখা কিংবা হেমা মালিনীর দেখানো পথেই হেঁটেছেন তিনি। কে বলে অভিনয়ের জগতে নারীরা প্রাধান্য পান না? পুরুষ সহকর্মীরাও পরের দিকে তাকে সাহায্য করেছিলেন এগিয়ে যেতে। নায়িকা জানান, তার লক্ষ্য এখন কেবলই উঁচুতে যাওয়া, আরও উঁচুতে। একজন নায়কের থেকে তিনিও মর্যাদায় কম নন, পারিশ্রমিক কেন কম পাবেন?

তাই অন্য অভিনেত্রীদের প্রতি কঙ্গনার পরামর্শ, ‘কাজটা ঠিক ভাবে করুন, পারিশ্রমিকও যথাযোগ্য পাবেন। সমস্যাটা লিঙ্গ-বৈষম্যের নয়, চেষ্টার।’ এই নায়িকাকে খুব শিগগির তার পরবর্তী ছবি ‘ধক্কড়’-এ দেখা যাবে। সেখানে তিনি একজন আততায়ীর ভূমিকায় অভিনয় করেছেন। আগামী ২০ মে মুক্তি পাবে সেই ছবি।

(ঢাকাটাইমস/৪ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :