দর্শক-শ্রোতার মন কতটা ভরালো জেমসের নতুন গান (ভিডিও)

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০২২, ১২:৫৭

ঈদের আগের রাতে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামের একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে খ্যাতিমান ব্যান্ড তারকা জেমসের নতুন মৌলিক গান ‘আই লাভ ইউ’। দীর্ঘ ১২ বছর পর নতুন গান গাইলেন তিনি। এতদিন পর এলো প্রিয় শিল্পীর গান, কেমন চলছে জেমসের সেই গান।

‘বসুন্ধরা ডিজিটাল’-এর ইউটিউব চ্যানেলটি ঘুরে দেখা গেছে, গত দুই দিনে প্রায় ১৫ লাভ দর্শক দেখে ফেলেছেন জেমসের নতুন মৌলিক গান ‘আই লাভ ইউ’। গানের চেয়ে পড়েছে হাজার হাজার লাইক এবং কমেন্টস। তাতে সকলেই জেমস ও তার গানের ভূয়সী প্রশংসা করেছেন।

রায়হান চৌধুরী নামে একজন লিখেছেন, ‘সেই ২০০০ সালের দরাজ কণ্ঠ এখনো আছে। সেই সময়টাতে ঈদের আনন্দটাই ছিল চাঁদরাতে গুরুর গান। লাভ ফরএভার গুরু।’ এম কে বাধন লিখেছেন, ‘গুরু, তোমার কণ্ঠে এখনো এক ছিটেফোটা আচড়ও লাগেনি!! We love you of our depth of heart!!’

ব্ল্যাক মাম্বা ওয়াইটি নামে একটি আইডি থেকে লেখা হয়েছে, ‘সুরটা আগের মতোই আছে। শুধু বয়সটা পরিবর্তন হয়েছে। জেমস মানেই হাজারো গলায় ছড়িয়ে পড়া গান। Respect Guru।’ মুরাদ হাসান নামে একজনের মন্তব্য, ‘অপেক্ষায় ছিলাম। হৃদয় ছুঁয়ে দিল গানটা। অসম্ভব ভালোবাসা আর শ্রদ্ধা গুরুর প্রতি। আই লাভ ইউ গুরু।’

এমন হাজার হাজার মন্তব্য জমা পড়েছে জেমসের নতুন গানের নিচে। অধিকাংশ নেটিজেনকে গায়ককে গুরু বলে সম্মোধন করেছেন। এ নিয়ে সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয়েছিল জেমসকে। নতুন গান উপলক্ষেই সেটির আয়োজিন করা হয়েছিল।

ওই সংবাদ সম্মেলনে জেমসকে জিজ্ঞেস করা হয়েছিল, ‘আপনাকে সবাই গুরু বলে ডাকে কেন? জবাবে গায়ক বলেন, ‘এটা দর্শক-শ্রোতারা ভালোবেসে ডাকে। আসলে, গুরু মানে অনেক বড় মাপের কেউ, যিনি অনেক বিষয়ে অনেক সবকিছু জানেন। আমি সেই লেভেলের কেউ না।’

এদিকে, জেমসের নতুন গান প্রকাশের খবরে সাধারণ ভক্তদের পাশাপাশি ঈদের আগের দিন উচ্ছ্বাস প্রকাশ করেন আরেক কণ্ঠশিল্পী এবং অভিনেতা তাহসান রহমান খানও। তিনিও নিশ্চয়ই এতক্ষণে গানটি শুনে এবং দেখে ফেলেছেন।

‘আই লাভ ইউ’ গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এটির মিউজিক এবং কম্পোজিশনও করেছেন ‘নগর বাউল’ খ্যাত জেমস। এছাড়া বিষু শিকদারের সঙ্গে যৌথভাবে গানটির কথাও লিখেছেন দেশসেরা এই ব্যান্ড তারকা। গানটি ইউটিউবে মিউজিক ভিডিও আকারে প্রকাশ পেয়েছে।

(ঢাকাটাইমস/৪ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :