ঘুরতে বেরিয়ে মাথায় পড়ল গাছের ডাল, যুবকের মৃত্যু

প্রকাশ | ০৪ মে ২০২২, ১৭:৩৫

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গার দর্শনায় মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে গাছের ডাল মাথায় পড়ে কৌশিক আলম খান (২৫) নামে এক যুবক মারা গেছেন। এসময় আহত হন তার চাচাতো ভাই।

বুধবার বিকেল ৪টার দিকে দর্শনা বাসস্ট্যান্ডের অদূরে একটি কালভার্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কৌশিক আলম খান আলমডাঙ্গা উপজেলার ঘোষবিলা গ্রামের শাহ আলম খানের ছেলে। আহত রাকিব হোসেন দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামের সুলতান খানের ছেলে।

পুলিশ জানায়, ঈদে চাচার বাড়ি দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামে বেড়াতে যায় কৌশিক। বিকালে চাচাতো ভাই রাকিবকে নিয়ে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গার দিকে ঘুরতে যাচ্ছিল সে। দর্শনা বাসস্ট্যান্ড পার হয়ে কালভার্টের সামনে রাস্তার পাশে সরকারি একটি মরা নিম গাছ কাটছিল অজ্ঞাত কয়েকজন। ওই সময় সেখানে তারা পৌঁছলে একটি গাছের ডাল কৌশিকের মাথার উপর পড়ে। এতে গুরুতর জখম হয় সে। আহত হয় তার চাচাতো ভাইও। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কৌশিককে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের চিকিৎসক সোহরাব হোসেন বলেন, হাসপাতালে নেয়ার আগেই কৌশিকের মৃত্যু হয়েছে। রাকিবকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি থাকার পরামর্শ দেয়া হয়েছে।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, মরদেহ আপাতত সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার পর তারা পালিয়ে গেছে। অভিযুক্তদের চিহ্নিত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৪মে/এলএ)