মেয়ের বিয়ে দিলেন এ আর রহমান

প্রকাশ | ০৬ মে ২০২২, ১২:২১

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

ছোট মেয়ে খাদিজা রহমানের বিয়ে দিলেন ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালক ও সুরকার এ আর রহমান। তার জামাইয়ের নাম রিয়াসদীন শাইখ মোহাম্মদ। পেশায় তিনি একজন ইঞ্জিনিয়ার।

এর আগে গত জানুয়ারিতে হয়েছিল খাদিজা ও শাইখ মোহাম্মদের বাগদান। বৃহস্পতিবার হলো বিয়ে। সেখানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য এবং কাছের কয়েকজন আত্মীয় ও বন্ধুবান্ধব।

সেই উৎসবের একটি পারিবারিক ছবি এ আর রহমান শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। যাতে বর ও কনের বসার জায়গার কাছে এ আর রহমানের প্রয়াত মায়ের একটি ছবি ছিল।

ওদিকে সাদা পোশাকে বর-কনে বসেছিলেন সোফায়। রহমানের বড় মেয়ে রাহিমা, স্ত্রী সায়রা বানু, সুরকার নিজে এবং ছেলে আমিনকে পেছনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে এ আর রহমান লিখেছেন, সর্বশক্তিমান নবদম্পতিকে আশীর্বাদ করুন। আপনাদের শুভকামনা এবং ভালোবাসার জন্য অগ্রিম ধন্যবাদ’। আর খাদিজা নিজে লিখলেন, ‘এই দিনটারই অপেক্ষায় ছিলাম।’

চলতি বছরের জানুয়ারিতে বাগদান অনুষ্ঠানেও অন্য রকম সেজেছিলেন খাতিজা-রিয়াসদীন। সে ছবিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। বাবা এ এর রহমানের মতো খাদিজাও একজন সংগীতশিল্পী। তিনি কৃতি শ্যানন অভিনীত ‘মিমি' ছবির জন্য জনপ্রিয় 'রক এ বাই বেবি' সহ বিভিন্ন গান গেয়েছেন।

খাতিজার আগামী জীবন সুখের হোক, সংগীত জগতেও তার চলার পথ মসৃণ হোক- এমন শুভ কামনা জানিয়েছেন বলিউডের তারকারা থেকে শুরু করে অগণিত ভক্ত।

ঢাকাটাইমস/০৬মে/এএইচ