চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০২২, ১৬:৩০

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় রাজু আহমেদ নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আহত হয়েছেন তার দুই বন্ধু। নিহত রাজু আহমেদ সদর উপজেলার বড়শলুয়া গ্রামের নতুন মাদ্রাসাপাড়ার সিদ্দিক আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে রাজু তার বন্ধু সবুজ আলী ও ইমন হোসেনের সঙ্গে মোটরসাইকেলযোগে জীবননগরের উথলী কুটুমবাড়ি পার্কে বেড়াতে যাচ্ছিলেন। এ সময় বেগমপুর-নওদাগা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি খেজুরগাছে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। গতকাল বিকালে সবুজ ও ইমন হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও অবস্থা গুরুতর হওয়ায় ভর্তি রাখা হয় রাজুকে। সেখানে আজ শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাসনিম আরফিন জুথি জানান, মাথা ও বুকে প্রচণ্ড আঘাত পায় রাজু। আজ দুপুরে মারা যান তিনি।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :