ঝিনাইদহে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২২, ১১:১০

ঝিনাইদহ সদরের মধুপুর চৌরাস্তায় পুলিশের ওপর হামলা করে মাদকসহ আটক আকিদুল ইসলাম ওরফে দরবেশ নামে এক আসামিকে ছিনতাই করেছে স্থানীয় ইউপি সদস্যের নেতৃত্বে একদল ব্যক্তি। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- এসআই আনোয়ার হোসেন, এসআই আজিজুর রহমান, কনস্টেবল আশরাফুল ইসলাম, সমেল ও এলেম।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ সদর থানা পুলিশের একটি দল ঝিনাইদহ-ঢাকা মহাসড়কের কালীচরণপুর ইউনিয়নের মধুপুর চৌরাস্তায় অভিযান চালায়। এ সময় পুলিশ এক চায়ের দোকান থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ উত্তর কাস্টসাগরা গ্রামের আকিদুল ওরফে দরবেশ নামে এক দোকানিকে আটক করে।

আটকের খবর পেয়ে এলাকার ইউপি সদস্য মিজানুর রহমান মিজুর নেতৃত্বে বাজারের কিছু ব্যবসায়ী হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে আকিদুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় হামলাকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে পাঁচ পুলিশ সদস্য আহত হন।

তিনি আরও জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। আসামি উদ্ধারসহ পুলিশের ওপর হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের জোর অভিযান চলছে।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার ঘটনাস্থল থেকে জানিয়েছেন, কালীচরণপুর ইউনিয়নের মেম্বর মিজানুর রহমান মিজুর নেতৃত্বে স্থানীয়রা সঙ্গবদ্ধ হয়ে পুলিশের ওপর এই হামলা চালায়। এ সময় তারা দুই এসআইসহ পাঁচ পুলিশকে জখম করেন।

(ঢাকাটাইমস/৭মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :