বাউফলে মা-ছেলেকে বেঁধে রেখে বসত ঘরে আগুন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২২, ১৮:০৬

পটুয়াখালীর বাউফল উপজেলায় মা ও ছেলেকে বেঁধে রেখে ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলা বগা ইউনিয়নের সন্যাসিকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। মা মমতাজ বেগমের অভিযোগ, পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে তাদেরকে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষ এ কাজ করেছে।

মমতাজ বেগম জানান, তার স্বামী শহিদ মোল্লা ঢাকায় শ্রমিক হিসেবে কাজ করার কারনে ঈদুর ফিতরের ছুটিতে বাড়ি না আসলে তিনি তার ছেলে রাব্বি মোল্লাকে (১৮) নিয়ে এই বাড়িতে থাকেন। স্বামী সহিদ মোল্লার সঙ্গে প্রতিপক্ষ একই এলাকার ইউনুস খানের ছেলে বশির খানের টাকা পাওনা নিয়ে বিরোধের চলে আসছিল। ঘটনার দিন রাত ২টার দিকে প্রতিপক্ষ বশির খান (৩৫) ও জুয়েল খান (৩০) এর নেতৃত্বে ৭-৮ জন লোক তাদের বসত ঘরের পেছনের জানালা দিয়ে ভেতরে ঢুকে তাকে ও তার ছেলে রাব্বিকে প্রথমে ওড়না দিয়ে মুখ বেঁধে ফেলে। এরপর রশি দিয়ে হাত ও পা বেঁধে বসত ঘরের ১শ গজ দূরে মুগডাল খেতে ফেলে রাখে। তারপর তাদের বসত ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে ফেলে।

গভীর রাতে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন এগিয়ে এসে বাউফল ফায়ারসার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনে খবর দিলে তারা ঘটনাস্থলে আসার আগেই বসত ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়।

এ ঘটনার পড় থেকে প্রতিপক্ষ বশির খান ও জুয়েল খান পালিয়ে থাকায় ও মুঠোফেন বন্ধ পাওয়ায় তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে ছিলাম। আমরা বিষয়টি তদন্ত করে আইগত ব্যবস্থা নেওয়া হবে।’

(ঢাকাটাইমস/০৭মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :