এমবাপ্পের পিএসজিতে থাকার গুঞ্জন উড়িয়ে দিলেন ‘মা’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২২, ১৮:১৪

ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে গুঞ্জন যেন কমছেই না। কখনও শোনা যাচ্ছে পিএসজি ছাড়ছেন, আবার কখনও বা শোনা যাচ্ছে পিএসজি ছাড়ছেন। সম্প্রতি এমবাপ্পের পিএসজিতেই থাকার গুঞ্জন জোরালো হয়। তবে সেটা উড়িয়ে দিলেন সময়ের অন্যথম সেরা ফুটবলার এমবাপ্পের মা।

এমবাপ্পেকে ক্লাবেই রাখতে পিএসজি যত না চেষ্টা চালাচ্ছে, তার চেয়ে বেশি উঠে-পড়ে লেগেছে ফরাসি গণমাধ্যম। দেশটির বেশ কয়েকটি গণমাধ্যমের মতে, কিলিয়ান এমবাপ্পের পিএসজিতেই থাকতে রাজি হয়েছেন। সেই সঙ্গে তিন বছরের চুক্তিতেও নাকি সম্মতি দিয়েছেন তিনি।

এদিকে‘লা পেরিসিয়ান’নামক এক গণমাধ্যমের দাবি, মৌসুমপ্রতি এই তারকাকে ৫০ মিলিয়ন ইউরো বেতনের দিতে চেয়ে পিএসজি। আর লয়ালিটি বোনাস হিসেবে পাবেন আরও ১০০ মিলিয়ন ইউরো দেওয়া হবে।

তবে এসকল গেুঞ্জন রীতিমতো উড়িয়ে দিয়েছেন এমবাপ্পের মা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট বার্তায় এমবাপ্পের পিএসজিতে থাকার ইচ্ছার কথা অস্বীকার করেছেন তিনি।

টুইটারে এমবাপের মা লেখেন, পিএসজি কিংবা অন্য কোনো ক্লাবের সঙ্গে এখনও কোনো চুক্তি হয়নি। এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে আলোচনা ধীরস্থিরভাবেই চলছে যাতে করে সকল পক্ষের সঙ্গে কথা বলে সে সেরা সিদ্ধান্তটা নিতে পারে।'

উল্লেখ্য, চলতি মৌসুমেই পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। তিনি চাইলেই যোগ দিতে পারেন যে কোনো ক্লাবে। গত ১ জানুয়ারি থেকেই নতুন কোনো ক্লাবের সঙ্গে চুক্তি করতে বাধা নেই তার। শৈশবের প্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদে তার যোগ দেওয়ার গুঞ্জন অনেক দিনের। তবে সেটি এখনও বাস্তব ভিত্তি পায়নি।

(ঢাকাটাইমস/০৭মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :