কালীগঞ্জে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২২, ২১:৩৪

গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. নূরে আলম শেখের (৪৫) বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ উঠেছে। পৌর কাউন্সিলর ছাড়াও এ অভিযোগের তালিকায় রয়েছেন তার ছোট ভাই কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহআলম শেখ (৩৫), কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সহ-সভাপতি মো. হাফিজ উদ্দিন শেখ (৩০)-সহ আটজনের নাম। তাদের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬/৭ জনের বিরুদ্ধে অভিযোগ এনে ভুক্তভোগী ব্যবসায়ী মো. মাদবর আলী শনিবার বিকালে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

অভিযুক্ত কাউন্সিলর কালীগঞ্জ পৌর এলাকার গোলাবাড়ি গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

অভিযুক্ত অন্যরা হলেন- কালীগঞ্জ পৌর এলাকার গোলাবাড়ি গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে লোকমান হোসেন (৫৫), মৃত কফিল উদ্দিনের ছেলে ওমর (৫৩), ফারুক (৩৯) ও মৃত নাছির উদ্দিনের ছেলে মিলন দর্জি (৫৮)।

ব্যবসায়ী মো. মাদবর আলী জানান, বেলা ১১টার দিকে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সংলগ্ন গোলাবাড়ি এলাকায় স্থানীয় একটি কারখানা থেকে ঝুট মাল ক্রয় করে নিয়ে বের হওয়ার সময় স্থানীয় কাউন্সিলর নূরে আলম শেখসহ তার তিন ভাই ও অজ্ঞাত আরো ৬/৭ জন তার পথরোধ করে। এ সময় পিস্তল ঠেঁকিয়ে তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। এর প্রতিবাদ করলে তাকে লোহার রড দিয়ে আঘাত করে আহত করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তিনি বাদী হয়ে বিকালে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নূরে আলম শেখের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি পরে কথা বলবেন বলে ব্যস্ততা দেখিয়ে সংযোগ বিচ্ছিন্ন করেন।

(ঢাকাটাইমস/৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :