কক্সবাজারে টমটমে ওড়না পেঁচিয়ে স্কুলশিক্ষিকার মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২২, ০২:১৯

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি পরিবারের সদস্যদের নিয়ে কক্সবাজারের চকরিয়া থেকে পাশের উপজেলা পেকুয়ায় আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন। ঈদের ছুটিকে উপভোগ্য করে তুলতে সপরিবারে বেড়াতে যাওয়াটাই এখন কাল হয়ে গেল পরিবারটির।

পরিবার সূত্র জানায়, শনিবার দুপুরে তাদের বহনকারী একটি ইজিবাইকের (টমটম) সাথে ওড়না পেঁচিয়ে চলন্ত গাড়ি থেকে পড়তেই আরেকটি অজ্ঞাত ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ওই স্কুলশিক্ষিকা। এই ঘটনাটি ঘটেছে পেকুয়া উপজেলা সদরের চৌমুহনী স্টেশনের কাছে বারইয়াকাটা নামক স্থানে।

নিহত শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সেকান্দর পাড়ার মাস্টার আবুল কাশেমের কন্যা এবং ব্যবসায়ী মোহম্মদ ফয়সালের স্ত্রী।

নিহত শিক্ষিকার চাচা বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম চাষী জানান, ভাতিজি নুসরাত জাহান বৃষ্টির সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সেই নাতিদের কীভাবে সান্তনা দেব কিছুই বুঝে উঠতে পারছি না।

তিনি আরও জানান, ঈদের ছুটি থাকায় নিজ বাড়ি পূর্ব বড় ভেওলা থেকে প্রথমে যায় পেকুয়ার মগনামা ইউনিয়নে। সেখানে বেড়ানো শেষে তারা পেকুয়া সদর চৌমুহনী স্টেশন হয়ে অন্য ইউনিয়ন রাজাখালী যাচ্ছিল নিকটাত্মীয়ের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে। কিন্তু পথে সর্বনাশ ঘটে যায় পুরো পরিবারের।

(ঢাকাটাইমস/৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :