‘দেশের অগ্রযাত্রা ও উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই’

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০২২, ১৭:৪১

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশের অগ্রযাত্রা ও উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে অনুকরণীয় একটি দেশ হিসেবে পরিণত হয়েছে। ‘কোন মানুষ গৃহহীন ও ভূমিহীন থাকবে না’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ঘোষণার পর মাথা গোঁজার ঠাঁই পাচ্ছে ভিটেমাটিহীন মানুষ। শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, যোগাযোগ এমন কোন খাত নেই- যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

রবিবার দুপুরে পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায় দুস্থ জনগোষ্ঠীর মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সততা, সাহসিকতা, দেশপ্রেম দিয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে করোনা মহামারি মোকাবেলা করে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ, পৌর মেয়র মো. গোলাম কবির, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম ফুয়াদ, উপজেলা পূজা পরিষদের সভাপতি শশাঙ্ক রঞ্জন সমদ্দার।

(ঢাকাটাইমস/৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :